মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

৬৮৬

দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের অভিযানে প্রেমিক যুগল আটক

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০১৯ ২২ ১০ ১১  

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি::  দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের অভিযানে সিলেটের তালতলা গ্রীন হোটেলে থেকে এক প্রেমিক যুগলকে আটক করা হয়েছে। 
আটককৃত  প্রেমিকের নাম মোঃ আঙ্গুর মিয়া(২০)। দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শিমুলবাক ইউনিয়নের তেরহাল গ্রামের মোঃ আব্দুল মান্নানের ছেলে সে। পেশায় একজন অট্রো গাড়ির চালক। 
মেয়েটিকে এখনো ১৭ বছরের নাবালিকা বলে দাবী করছেন তার পরিবার। মেয়েটিকে ফুসঁলিয়ে ঐ ছেলেটি বাড়ি থেকে নিয়ে যায় বলে জানান মেয়েটির চাচা মোঃ ফারুক মিয়া।  প্রেমিকা একই ইউনিয়নের উকারগাঁও গ্রামের বাসিন্দা ও জীবধারা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার বিকেলে দক্ষিণ সুনামগঞ্জ থানার এস আই মোঃ আলা উদ্দিনের নেতৃত্বে পুলিশ সদস্যরা গোপন সংবাদের ভিত্তিত্বে সিলেটের তালতলা গ্রীণ হোটেলে অভিযান চালিয়ে বাড়ি থেকে পালিয়ে যাওয়া এই প্রেমিক যুগলকে আটক করে দক্ষিণ সুনামগঞ্জ থানায় নিয়ে আসা হয়। আটককৃত  প্রেমিক আঙ্গুর মিয়া জানায়, তাদের দুজনের মধ্যে গত আড়াই বছর ধরে প্রেমের সম্পর্ক চলছিল এবং ঘর বাধাঁর স্বপ্নঁ নিয়েই সোমবার ভোরবেলা পরিবারের লোকজনের অগোচরে বাড়ি থেকে পালিয়ে গিয়ে সিলেট তালতলা গ্রীণ হোটেলে একটি রুম ভাড়া নিয়ে সেখানে অবস্থান করছিল । 
অবশেষে এ  সময় পুলিশের অভিযানে এই প্রেমিক যুগলকে ধরা পড়তে হলো। এ ঘটনায় মেয়েটির  চাচা মোঃ ফারুক মিয়া বাদি হয়ে রাত সাড়ে ৮টায় প্রেমিক আঙ্গুর মিয়া,তার আপন বড়ভাই মোঃ ফারুক মিয়া ও জাহাঙ্গীর মিয়াসহ ৩ জনকে আসামী করে দক্ষিণ সুনামগঞ্জ থানার একটি লিখিত অভিযোগ দায়ের করেন। 
 
এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা মোঃ আলা উদ্দিন প্রেমিক যুগলকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন। 

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি(তদন্ত) মোঃ আসাদুজ্জামান হাওলাদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,রাতে অভিযোগ দায়ের করা হয়েছে এবং মামলাটি রাতেই আমলে নিয়ে আগামীকাল মঙ্গলবার অভিযুক্তকে আদালতে প্রেরণ করা হবে। 

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর