রোববার   ২০ অক্টোবর ২০১৯   কার্তিক ৪ ১৪২৬   ২০ সফর ১৪৪১

৮১

দক্ষিণ সুনামগঞ্জে বার্ষিক পুষ্টি কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০১৯ ১৪ ০২ ০৭  

এন এ নাহিদ, দক্ষিণ সুনামগঞ্জ:: দক্ষিণ সুনামগঞ্জে উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির উদ্যোগে “সম্মিলিত প্রচেষ্টা-সবার জন্য পুষ্টি” এ স্লোগানকে সামনে রেখে জেলা ও উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির পরিচালনা সহায়িকা অবহিতকরণ ও বার্ষিক পুষ্টি পরিকল্পনা খসড়া পর্যালোচনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকাল ১১টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সভাপতি মো. সফি উল্লাহ’র সভাপতিত্বে ও কেয়ার বাংলাদেশের সুনামগঞ্জ জেলা টেকনিক্যাল ম্যানেজার হাসানউজ্জামানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির উপদেষ্টা মো. ফারুক আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সদস্য সচিব ডা. জসিম উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নুর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার। 

আরও বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান মাসুদ মিয়া, সফিকুল ইসলাম, মিজানুর রহমান জিতু, মনির উদ্দিন, আমিনুর রশিদ আমিন, নুর কালাম, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বজলুর রহমান,কৃষি কর্মকর্তা আতিকুর রহমান, উপজেলা প.প. কর্মকর্তা শামীম চন্দ্র তালুকদার, মৎস্য কর্মকর্তা জাহিদুল ইসলাম, সমবায় কর্মকর্তা মাসুদ মিয়া, একাডেমিক সুপারভাইজার নুরে আলম সিদ্দিকী, জয়কলস উজানীগাঁও রশিদিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সচিন্দ্র চন্দ্র সরকার, সহকারি শিক্ষক এরশাদ আলী, ইসলামি রিলিফের সুনামগঞ্জ জেলা সমন্বয়কারী জাকারিয়া, উপজেলা সহকারী স্বাস্থ্য পরিদর্শক বিলয় ভ‚ষণ চক্রবর্তী, কেয়ার বাংলাদেশের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা টেকনিক্যাল অফিসার আব্দুল আলিম সহ প্রমূখ।

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর