রোববার   ২০ অক্টোবর ২০১৯   কার্তিক ৪ ১৪২৬   ২০ সফর ১৪৪১

৮৩

জগন্নাথপুরে হামলায় যুবলীগ নেতা আহত: সংঘর্ষ থেকে রক্ষা

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০১৯ ২২ ১০ ৩৬  

জগন্নাথপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় যুবলীগ নেতা আহত হওয়ার ঘটনায় থমথমে অবস্থা বিরাজ করছে। তবে থানা পুলিশের হস্তক্ষেপে বড় ধরণের সংঘর্ষ থেকে রক্ষা হয়েছে। ঘটনাটি ঘটেছে জগন্নাথপুর পৌর পয়েন্টে।
জানাযায়, গত কয়েক দিন আগে উপজেলার রাণীগঞ্জের এক সিএনজি চালককে জগন্নাথপুর বটেলতল নামক স্থানে মারপিট করে অন্য চালকরা। এ ঘটনায় জগন্নাথপুর উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও রাণীগঞ্জ সিএনজি মালিক সমিতির সভাপতি আজমল হোসেন মিঠু বাদী হয়ে জগন্নাথপুর থানায় অভিযোগ দায়ের করেন। এ নিয়ে জগন্নাথপুর পূর্বপাড় সিএনজি সমিতি ও রাণীগঞ্জ সিএনজি সমিতির চালকদের উত্তেজনা ছড়িয়ে পড়ে।
এরই জের ধরে ২৯ সেপ্টেম্বর সন্ধ্যায় জগন্নাথপুর পৌর পয়েন্টে জগন্নাথপুর পূর্বপাড় সিএনজি সমিতির চালকদের হামলায় রাণীগঞ্জ সিএনজি মালিক সমিতির সভাপতি ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি আজমল হোসেন মিঠু আহত হন। আহতকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়া হয়।
এদিকে-আজমল হোসেন মিঠু আহত হওয়ার খবর ছড়িয়ে পড়লে রাণীগঞ্জ থেকে কয়েক শতাধিক উত্তেজিত জনতা জগন্নাথপুর পৌর পয়েন্টে এসে অবস্থান নেন। এ সময় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হওয়ার সংবাদ পেয়ে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরীর নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ দল পৌর পয়েন্টে অবস্থান নিয়ে দুই পক্ষের লোকদের সরিয়ে দেয়ায় বড় ধরণের সংঘর্ষ থেকে রক্ষা হয়েছে। তা না হলে বড় ধরণের সংঘর্ষের ঘটনা ঘটতো। প্রায় ঘন্টা ব্যাপী পৌর পয়েন্টে সতর্ক অবস্থানে ছিল পুলিশ। 
 

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর