মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

৩১২

শেখ হাসিনার জন্মদিনে শাবি ছাত্রলীগের নানা কর্মসূচী

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০১৯ ২০ ০৮ ১৮  

শাবি প্রতিনিধি:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালিত হয়েছে। জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল, বৃক্ষরোপণ ও শিক্ষা উপকরণ বিতরণের আয়োজন করে শাখা ছাত্রলীগ। 
শনিবার (২৮ সেপ্টেম্বর) বাদ আছর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা দোয়া মাহফিল পরিচালনা করেন কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম মাওলানা মতিউর রহমান।
পরবর্তীতে প্রধানমন্ত্রীর ৭৩তম জন্মদিনকে স্মরণীয় রাখতে ক্যাম্পাসের বিভিন্ন স্থানে ৭৩ টি চারা গাছ রোপণ করেন শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। বৃক্ষরোপণ শেষে শতাধিক স্কুল শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। এসব কর্মসূচিতে শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রুহুল আমিন ও সাধারণ সম্পাদক ইমরান খানসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 
শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রুহুল আমিন বলেন, ‘জন্মদিনে জননেত্রী শেখ হাসিনাকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। তিনি মাদক, সন্ত্রাস ও দূর্নীতির বিরুদ্ধে যে পদক্ষেপ নিয়েছেন তা ইতিবাচক হিসেবে মনে করি। তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।  তিনি সুস্থ এবং কর্মক্ষম থাকলে বাংলাদেশের এগিয়ে চলা অব্যাহত থাকবে।’
 

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর