মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

১৪১৮

আলোর অন্বেষণ সংস্থার ফ্রি রক্তের গ্রুপ নির্ণয়

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০১৯ ২১ ০৯ ২৭  

আলোর শিহরণ ছড়িয়ে পড়–ক সমাজে’- এই স্লোগানকে সামনে রেখে ৪টি লক্ষ্য ও উদ্দশ্য নিয়ে সিলেট খাদিম নগরস্থ হযরত শাহপরাণ (রহ.) উচ্চ বিদ্যালয়ে আলোর অন্বেষণ সমাজ কল্যাণ সংস্থার ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইনের মধ্যে দিয়ে সংগঠনের লগো উন্মোচিত হয়। ২৫ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ৯ টা থেকে বিকাল ৩টা পর্যন্ত দিনব্যাপি সংগঠনটি বিদ্যালয়ের প্রায় ৬ শতাধিক শিক্ষার্থী ও শিক্ষকদের ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় করে। 
বিদ্যালয়ের সহকারি ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল জলিলের সভাপতিত্বে ও আলোর অন্বেষণ সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ রনির পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক খসরুজ্জামান তাপাদার বলেন, প্রত্যেক মানুষের রক্তের গ্র“প জানা অত্যন্ত জরুরী। রক্তের গ্র“প জানা থাকলে যে কোন মূহুর্তে মুমুর্ষ রোগীকে রক্ত দিয়ে তার প্রাণ বাঁচানো সম্ভব। সমাজে সবাইকে রক্তদানে উৎসাহিত করতে হবে। আলোর অন্বেষণ সমাজ কল্যাণ সংস্থার ফ্রি রক্তের গ্র“প নির্ণয় একটি প্রশংসনীয় উদ্যোগ। আমি আশা করি তাদের মাধ্যমে সমাজে আলোর শিহরণ ছড়িয়ে পড়বে। সমাজের অন্যান্য সামাজিক সংগঠনকেও এ মহতি উদ্যোগ নেওয়ার আহ্বান জানান। 
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারি সিনিয়র শিক্ষক আব্দুল মজিদ, সিদ্দিকুর রহমান, স্বপন চন্দ্র নাথ, জোয়াদ খান।
উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, আলোর অন্বেষণ সমাজ কল্যাণ সংস্থার সভাপতি জিহাদ আহমদ রাজু, সহ-সভাপতি আশরাফ আহমদ, অর্থ সম্পাদক তোফাজ্জল হোসেন, সহ-অর্থ সম্পাদক মহসিন সিদ্দিকী সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দরা। শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের প্রচার সম্পাদক কাউছার আহমদ সুহেল। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হযরত শাহপরাণ (রঃ) উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মো. আবু সুফিয়ান। বিজ্ঞপ্তি 

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর