রোববার   ২০ অক্টোবর ২০১৯   কার্তিক ৪ ১৪২৬   ২০ সফর ১৪৪১

১৭৮৮

সিলেট মহানগর বিএনপির প্রস্তুতি সভায় সিদ্ধান্ত 

৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মহানগর বিএনপির র‌্যালী (১লা সেপ্টেম্বর) রবিবার

প্রকাশিত: ২৬ আগস্ট ২০১৯ ২১ ০৯ ২৫  

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেট মহানগর বিএনপির পক্ষ থেকে এক বর্নাঢ্য র‌্যালী বের করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। আগামী ১লা সেপ্টেম্বর রবিবার বেলা সাড়ে ১২টার দিকে নগরীর কোর্ট পয়েন্ট থেকে উক্ত র‌্যালী বের করা হবে। র‌্যালীকে সফল করার জন্য সিলেট মহানগর বিএনপি, ২৭টি ওয়ার্ডের নেতৃবৃন্দ, বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানিয়েছেন মহানগর বিএনপি নেতৃবৃন্দ।
সোমবার রাতে সিলেট মহানগর বিএনপির এক প্রস্তুতি সভা নগরীর জিন্দাবাজার তাতীপাড়াস্থ মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়। মহানগর সভাপতি নাসিম হোসাইনের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকীর পরিচালনায় অনুষ্ঠিত প্রস্তুতি সভায় আগামী ১লা সেপ্টেম্বর বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্নাঢ্য র‌্যালী বের করার সিদ্ধান্ত গৃহিত হয়। 
সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, মহানগর সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, সহ-সভাপতি হুমায়ুন কবির শাহীন, সহ-সভাপতি সালেহ আহমদ খসরু, সহ-সভাপতি সৈয়দ মিসবাহ উদ্দিন, সহ-সভাপতি অধ্যাপিকা সামিয়া বেগম চৌধুরী, সহ-সভাপতি ফাত্তাহ বকশী, মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, আব্দুল আজিজ ও হুমায়ুন আহমদ মাসুক, সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী ও মুকুল আহমদ মোর্শেদ, দফতর সম্পাদক সৈয়দ রেজাউল করিম আলো ও প্রচার সম্পাদক শামীম মজুমদার, ছাত্র বিষয়ক সম্পাদক নুরুল আলম সিদ্দিকী খালেদ ও মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসান প্রমূখ।
সভায় আগামী ১লা সেপ্টেম্বর ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেট মহানগর বিএনপি আয়োজিত বর্নাঢ্য র‌্যালীকে সফল করার জন্য মহানগর বিএনপির সকল কার্যনির্বাহী পরিষদ সদস্য, ২৭টি ওয়ার্ডের নেতৃবৃন্দ, মহানগর বিএনপির আওতাধীন সকল অঙ্গ ও সহযোগি সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানানো হয়। 
এছাড়াও সভায়, ষড়যন্ত্রমুলক মামলার ফরমায়েসী রায়ে কারান্তরীণ তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবী জানানো হয়।     -বিজ্ঞপ্তি
 

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর