বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

৩৩২

মইনউদ্দিন আদর্শ মহিলা কলেজের ওরিয়েন্টেশন 

প্রকাশিত: ১ জুলাই ২০১৯ ১৮ ০৬ ১৩  

ডেস্ক নিউজ:: মইনউদ্দিন আদর্শ মহিলা কলেজের ২০১৯-২০ শিক্ষাবর্ষে ভর্তি কৃত একাদশ শ্রেণির ওরিয়েন্টেশন সম্পন্ন হয়েছে। সোমবার সকালে কলেজ অডিটোরিয়ামে ওরিয়েন্টেশন প্রোগ্রামের আয়োজন করা হয়।

কলেজের অধ্যক্ষ মো. গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও বাংলা বিভাগের প্রভাষক মো. আলমগীর হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন দ্বাদশ শ্রেণির ছাত্রী সামিয়া বেগম ও গীতা পাঠ করেন স্বর্ণা দেব। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ভর্তি কমিটির আহবায়ক মোহাম্মদ শেখ মাহমুদ উল্লাহ।

ওরিয়েন্টেশন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভিসি প্রফেসর ড. মু. শহীদ উল্লাহ তালুকদার, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রধান প্রফেসর হেনা সিদ্দিকী।

শিক্ষক মণ্ডলীর পক্ষ থেকে বক্তব্য রাখেন গার্হস্থ অর্থনীতির সহযোগী অধ্যাপক মাহফুজা সিদ্দিকা, ইংরেজি বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক পার্থসারথি নাগ, রসায়ন বিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক কৃষ্ণপদ সুত্রধর, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রধান এনামুল হক চৌধুরী, গণিত বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ আলমগীর, পদার্থবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক নাসিম সুলতানা, বাংলা বিভাগের প্রধান আজির উদ্দিন, ব্যবস্থাপনা ও সম্পাদক শিক্ষক পর্ষদের বিভাগীয় প্রধান এনামুল হক চৌধুরী সোহেল প্রমুখ।

নবাগতদের পক্ষে বক্তব্য রাখেন একাদশ শ্রেণির ছাত্রী কুসুম বেগম, সুজত শ্রী দাস, মাসুদা শিকদার সাথি।

প্রফেসর ড. মু. শহীদ উল্লাহ তালুকদার তার বক্তব্যে ছাত্রীদের নিয়মিত ক্লাসে আসার নির্দেশ দেন ও মানুষের মত মানুষ হওয়ার আহবান জানান।

সভাপতির বক্তব্যে অধ্যক্ষ মো. গিয়াস উদ্দিন কলেজের সার্বিক উন্নয়নে সবার সহযোগিতা থাকায় আমরা সকল বাঁধা অতিক্রম করে এতদূর পর্যন্ত এগিয়ে আসতে পেরেছি। সবশেষে সভাপতি ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন। এবং ফুল দিয়ে নবীন শিক্ষার্থীদের বরণ করা হয়।

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর