মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

৫৪৯

সৌম্যর প্রেমে পড়েছেন পূজা চেরি

প্রকাশিত: ১০ জুন ২০১৯ ১৬ ০৪ ১৭  

বিনোদন ডেস্ক:: এবার বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সৌম্য সরকারের প্রেমে পড়েছেন বর্তমান সময়ের জনপ্রিয় চিত্র নায়িকা পূজা চেরি৷ এর আগে তিনি মাশরাফিকে নিয়েও এমন এক মন্তব্য করেছিলেন, তবে মাশরাফির প্রতি তার প্রেম শুধুই ক্রিকেটার হিসেবে। কিন্তু সৌম্য সরকারের ব্যাপারটা আলাদা।

সম্প্রতি এক স্বাক্ষাতকারে অভিনেত্রী ও মডেল শিল্পী পূজা চেরি রায় বলেছেন, মাঝখানে আমি বাংলাদেশ ক্রিকেট দলের ক্রিকেটার সৌম্য সরকারের প্রেমে পড়েছিলাম। তাকে দেখে ভালো লেগেছিলো। এসময় পূজা আরও বলেন, তাকে ভালো লেগেছিলো তার মানে স্বপ্ন দেখা না! বলতে গেলে তার উপর একটু ক্রাস খেয়েছিলাম।

সৌম্য সরকার যদি ফোন করে প্রপোজ করে তাহলে কী করবেন? এমন প্রশ্নের জবাবে পূজা চেরি বলেন, (হাসি) প্রপোজ সে অবশ্যই করবে না। সে তার খেলায় কনসেন্ট্রেট করবে। তো প্রপোজের কথা এখানে আসছে না। আর যদি সে আমাকে ফোন করে তাহলে আমি অবশ্যই কথা বলবো। তবে সৌম্য সরকার যদি রিলেশনে যেতে চাইলে পূজা চেরি কি করবেন সেটা ভেবে দেখেননি বলেও জানান তিনি।

সৌম্য সরকারের প্রেমে পড়লেও জাতীয় দলে মাশরাফি বিন মুর্তজাই পূজার সবচেয়ে পছন্দের ক্রিকেটার বলেও জানান তিনি। একইসঙ্গে বিশ্বকাপে টাইগারদের জন্য শুভকামনা জানান এ ঢালিউড তারকা।

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর