কমলগঞ্জে ৬৫৫জন কৃষকের মধ্যে সার ও বীজ বিতরণ


আসহাবুর ইসলাম শাওন,কমলগঞ্জ:: | ০৫:৩৯ অপরাহ্ন, নভেম্বর ৩০, ২০১৯

IMG



মৌলভীবাজারের কমলগঞ্জে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে রাসায়নিক সার ও বীজ বিতরণের প্রনোদনা কর্মসূচী উদ্বোধন করা হয়েছে।
শনিবার ৩০ নভেম্বর দুপুর ২টায় উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রাসারণ অধিদপ্তরের আয়োজনে কমলগঞ্জ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে কৃষকদের মাঝে বিনামূলে বীজ ও সার বিতরন করা হয়।
কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আশেকুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উদ্বোধন করেন- সাবেক চীফ হুইপ উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি।
উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা বিশ্বজিৎ রায় এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামীলীগ সভাপতি আছলম ইকবাল মিলন, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো: জুয়েল আহমেদ, ভারপ্রাপ্ত কৃষি কর্মকর্তা নীলুফার ইয়াসমিন মোনালিসা সুইটি, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমান, সাবেক বিআরডিপি চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল প্রমুখ।
এসময় উপজেলার  ৬৫৫ জন কৃষকের ২০০ জনকে ২ কেজি করে ভুট্টা বীজ, ৩৫০ জনকে ১ কেজি করে সরিষা বীজ, , ১৫ জন চাষীকে সাড়ে ২২ কেজি ভুট্টা ও সূর্যমুখী বীজ , ৬০ জন চাষীকে ৩শত কেজি শীতকালিন মুগডালের বীজ, ৩০ জন চাষীকে ১শ ৫০ কেজি গ্রীস্মকালিন মুগডাল বীজ এবং প্রত্যেককে ডিএমপি সার ২০ কেজি ও ১০কেজি এমওপি সার প্রদান করা হয়।




সম্পর্কিত খবর -----------------------------






লাইক দিয়ে সঙ্গে থাকুন




পুরানো খবর দেখুন