গ্র্যান্ড পাইওনিয়ার স্কুল এন্ড কলেজের বার্ষিক পুরস্কার বিতরণ


| ০৮:৪৩ অপরাহ্ন, নভেম্বর ২৫, ২০১৯

IMG



বিশিষ্ট শিক্ষাবিদ, নর্থ-ইস্ট ইউনিভার্সিটি অব বাংলাদেশ’র ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আতফুল হাই শিবলী বলেছেন, শিশুদের মন কোমল, তাদেরকে যা শিক্ষা দেয়া হয় তা-ই তারা  গ্রহণ করে। কাজেই আমাদের শিশুদেরকে যোগ্য মানুষ, প্রতিযোগিতায় টিকে থাকার উপযোগী মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। এজন্যে শিক্ষক-অভিভাবকদের দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে। 
গ্র্যান্ড পাইওনিয়ার স্কুল এন্ড কলেজের বার্ষিক পুরস্কার বিতরণী ও কালচারাল প্রোগ্রামে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। (২৫ নভেম্বর) সোমবার গ্র্যান্ড পাইওনিয়ার স্কুল এন্ড কলেজের পরিচালক বিশিষ্ট সমাজসেবী ডা. জাকারিয়া হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ হাবিব আল নূর। শিক্ষক নাবিলা চৌধুরী ও সুরাইয়া ইয়াসমিনের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষাবিদ ড. তোফায়েল আহমদ, গ্র্যান্ড পাইওনিয়ার স্কুল এন্ড কলেজের পরিচালক অধ্যাপক তানভির আহমদ চৌধুরী এবং অভিভাবকদের পক্ষে আফরিন খান বক্তব্য রাখেন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করে শিক্ষার্থী আব্দুর রাজ্জাক পরে সমবেত জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠানের কার্য্যক্রম শুরু হয়।

সভাপতির বক্তব্যে ডা. জাকারিয়া হোসাইন বলেন, শিশুদেরকে গড়ে তোলার জন্যে শিক্ষকদের যেমন ত্যাগী ভূমিকা প্রয়োজন, তেমনি অভিভাবকদেরও দায়িত্বশীল ভূমিকা রাখতে হবে। -বিজ্ঞপ্তি




সম্পর্কিত খবর -----------------------------






লাইক দিয়ে সঙ্গে থাকুন




পুরানো খবর দেখুন