সিলেটে অসুস্থ্য স্কুল ছাত্রী প্রিয়ার চিকিৎসার দায়িত্ব নিলেন-ডা. আসাদুজ্জামান জুয়েল


| ০১:২৯ অপরাহ্ন, নভেম্বর ২৪, ২০১৯

IMG



সিলেটের জালালাবাদের সানলাইট মডেল একাডেমীর ৬ষ্ট শ্রেণীর ছাত্রী প্রিয়া আক্তার শিমুর চিকিৎসার খোঁজ খবর নিতে মাউন্টএডোরা হাসপাতালে বিভিন্ন শ্রেণি পেশার লোকজন।
শনিবার মিরবক্সটুলা মাউন্টএডোরা হাসপাতালের সপ্তম তলায় ৭০১ নং কেবিনে ডা. এস এম আসাদুজ্জামান জুয়েলের তত্তাবাধানে চিকিৎসাধীন অবস্থায় উপস্থিত সাংবাদিক ও মানবাধিকার কর্মীদের ডা. আসাদুজ্জামান জুয়েল বলেন, দেশের চিকিৎসা খাতে মাননীয় প্রধান মন্ত্রী ব্যাপক উন্নয়ন করছেন। এরই দ্বারা বাহিকতায় আমি চেষ্টা করি গরিব রোগিদের চিকিৎসা দিতে। বিশেষ করে মূক্তিযোদ্ধা পরিবারের লোকজনকে আমি ফ্রি চিকিৎসা দেওয়ার চেষ্টা করি। তাই মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য প্রিয়া আক্তার শিমুর চিকিৎসা আমি নিজের মতো করে করার চেষ্টা করছি। আশাকরি কিছু দিনের মধ্যে সে সুম্পন্ন সুস্থ্য হয়ে উঠতে পারবে। চিকিৎসায় ব্যায় কিছুটা হলেও আমি পূরণ করার চেষ্টা করবো এবং আমি যাবতীয় চিকিৎসার দায়িত্ব নিয়েছি। আপনার শিশুটির জন্য দোয়া করবেন।

এ সময় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বাস্তবায়ন মানবাধিকার কমিশনের সভাপতি আ.ম.ন জামান চৌধুরী, সহ সভাপতি কানু লাল পাল, সাধারণ সম্পাদক নুরে আলম সাদেক, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম, আমরা মুক্তিযোদ্ধা সন্তান সিলেট জেলা শাখার সভাপতি বাবুল মিয়া, দেলোয়ার হোসেন. জামাল উদ্দিন, শাহীন আহমদ প্রমূখ। বিজ্ঞপ্তি




সম্পর্কিত খবর -----------------------------






লাইক দিয়ে সঙ্গে থাকুন




পুরানো খবর দেখুন