জগন্নাথপুরে আব্দুর রব এবং আজিজুন মেডিকেল সেন্টার'র বিনামূল্যে চিকিৎসা প্রদান


| ০৩:৩৭ অপরাহ্ন, নভেম্বর ২৩, ২০১৯

IMG



পিতৃভূমির মানুষের কল্যাণে কাজ করার প্রত্যয়ে প্রতিষ্ঠিত সংগঠনের উদ্যোগে জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর ইউনিয়নের শাহারপাড়া গ্রামে দুই শতাধিক রোগীকে বিনামুল্যে ব্যবস্থাপত্র ও ঔষধ প্রদান করা হয়েছে। প্রবাসী প্রতিষ্ঠিত ‘আব্দুর রব এবং আজিজুন মেডিকেল সেন্টার’-এর উদ্বোধন উপলক্ষে গত বৃহস্পতিবার (২১ নভেম্বর) আয়োজিত ফ্রি মেডিকেল ক্যাম্পে এ সকল রোগীকে বিনামুল্যে ব্যবস্থাপত্র ও ঔষধ প্রদান করা হয়।
আব্দুর রব এবং আজিজুন মেডিকেল সেন্টারের ডিরেক্টর ডা. আব্দুল ওয়াদুদ কামালীর তত্ত্বাবধানে ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসা প্রদান করেন আল-হারামাইন হাসপাতাল সিলেটের কনসালটেন্ট ডা. বিলকিস সুলতানা, সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের এসিসটেন্ট রেজিস্ট্রার ডা. আহমদ সুফিয়ান বিন রহমান, সিলেট ডায়াবেটিক হাসপাতালের ডায়াবেটোলজিষ্ট ডা. মো. মুক্তাদির কোরেশী। 
এলাকার বিশিষ্ট মুরব্বি সুনু মিয়ার সভাপতিত্বে ও অলিউর রহমানের পরিচালনায় এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মো. আতাউর রহমান কামালী, সজ্জাদ মিয়া কামালী, জামাল মিয়া কামালী, উপজেলা ভাইস চেয়ারম্যান বিজন কুমার দে, আনহার মিয়া কামালী, আব্দুল করিম কামালী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জালাল হুসেন কুদ্দুস কামালী, সিরাজ মিয়া কামালী। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জগন্নাথপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবুল হুসেন লালন, আশরাফ কামালী, ফারুক কামাল কামালী, মো. লেবু মিয়া, নুরুল আমিন, রায়হান কামালী ( শিম্পু), লায়েক কামালী, মো. আবু তাহের রোহান, মোতাইল কামালী(মেম্বার), সামসুদ্দীন কামালী (মেম্বার), এলাইছ মিয়া, সুফিউল বশর, মিলাদ আহমদ, ফকরুল কামালী, খলিল কামালী, সাদিক মিয়া, রাহুল কামালী প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মামুনুর রশীদ কামালী। অনুষ্ঠানে বক্তব্যকালে আব্দুর রব এবং আজিজুন মেডিকেল সেন্টারের ডিরেক্টর ডা. আব্দুল ওয়াদুদ কামালী বলেন, আমি ইংল্যান্ডে পড়াশোনা করেছি। আজ আমি এ পর্যায়ে এসেছি শুধু মা-বাবা ও এলাকার মানুষের দোয়ায়। আমার মা এবং বাবা বলেন তোমার গ্রামে গিয়ে একটা কিছু করো, মানুষের সেবা করো। আমি দেশে এসে এখানে একটি ক্লিনিক স্থাপনের উদ্যোগ নেই। এটার মুল উদ্দেশ্য হচ্ছে আমাদের এলাকার গরীব মানুষের স্বাস্থ্যের উন্নতি করা। আমি সেবামুলক এ কাজে সকলের সহযোগিতা কামনা করছি।




সম্পর্কিত খবর -----------------------------






লাইক দিয়ে সঙ্গে থাকুন




পুরানো খবর দেখুন