নেপাল হতে পুরষ্কার পাচ্ছেন আমিন উদ্দিন আহমদ


ডেস্ক নিউজ:: | ১১:১২ অপরাহ্ন, নভেম্বর ১৯, ২০১৯

IMG



দেশের গন্ডি পেরিয়ে সার্কভুক্ত দেশ হতে পুরষ্কার আনতে ডিসেম্বরে নেপাল যাচ্ছেন যুব সংগঠক আমিন উদ্দিন আহমদ।  আগামী ২০ডিসেম্বর ২০১৯ইং নেপালের রাজধানী কাঠমান্ডুর বাগবাজার হার্রদিক হোটেলে নেপাল ও বাংলাদেশের কয়েকজন ব্যক্তিকে "Nepal Bangladesh Friendship Award 2019" প্রদান করবে নেপালস্থ একটি অর্গানাইজেশন।
যুব সংগঠক ও সমাজকর্মি হিসেবে তাহাকে এই পুরস্কারে মনোনীত করে আজ আমন্ত্রণপত্র পাঠিয়েছে নেপালস্থ কালচারাল অর্গানাইজেশন "আদীতিয়াদী"।
উক্ত অনুষ্টানে নেপাল সরকারের মন্ত্রী, সংসদ সদস্য, কবি-সাহিত্যিক, সাংবাদিক ও বুদ্ধিজীবি ব্যক্তিরা উপস্থিত থেকে এওয়ার্ড প্রদান করবেন।

আমিন উদ্দিন আহমদ এর আগেও দেশের মধ্যে একাধিকবার অনেক পুরষ্কারে ভুষিত হয়েছেন এদের উল্লেখযোগ্য হলো ২০১২ সালে বাংলাদেশ সরকার কর্তৃক সফল যুব সংগঠক পুরষ্কার, মানবাধিকার শান্তি পুরুষ্কার, হিউম্যান রাইটস পিস এওয়ার্ড, লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল কর্তৃক পুরুষ্কার, রোটারি ক্লাব ইন্টারন্যাশনাল কর্তৃক পুরষ্কার ইত্যাদি। 
এ পুরুষ্কারে মনোনীত হওয়ায় তিনি তাহার প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন নেপালের এই অর্গানাইজেশনের প্রতি আমি কৃতজ্ঞ। আমি নিরলস ভাবে সুদীর্ঘ কয়েক বছর যাবৎ একজন সমাজকর্মী এবং যুব সংগঠক হিসেবে সমাজ উন্নয়নে সামাজিক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছি বলে আমার মত ক্ষুদ্র একজন মানুষকে তাহারা এপুরুষ্কারের জন্য মনোনীত করেছে। তিনি আরো বলেন আমি এই এওয়ার্ডটি আমার পিতামাতা পরিবারের প্রতি উৎসর্গ করতে চাই, কারণ তাদের অভিরাম সহযোগীতাই আমার জীবনের এই প্রাপ্তিটুকু ।




সম্পর্কিত খবর -----------------------------






লাইক দিয়ে সঙ্গে থাকুন




পুরানো খবর দেখুন