জগন্নাথপুরে শালিসি ব্যক্তিকে হয়রানীর ঘটনায় উত্তেজনা


জগন্নাথপুর প্রতিনিধি | ০৭:৫০ অপরাহ্ন, নভেম্বর ১৯, ২০১৯

IMG



সুনামগঞ্জের জগন্নাথপুরে জলমহাল সংক্রান্ত বিষয় নিয়ে শালিসি ব্যক্তিকে হয়রানীর ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এ ঘটনার প্রতিকার চেয়ে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট অভিযোগ দায়ের করা হয়েছে।
জানাযায়, গত কয়েক দিন আগে জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের বড়ফেছি গ্রামের বাসিন্দা স্থানীয় শালিসি মুজিবুর রহমানের বিরুদ্ধে বিবিয়ানা ডোবি ও গুলমা মরকা কালনী জলমহাল জড়িয়ে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট পৃথক অভিযোগ দায়ের করা হয়। চান মিয়া ও পবিত্র বিশ^াস নামের দুই ব্যক্তি অভিযোগ দায়ের করেন। 
এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় উত্তেজনা দেখা দেয়। এ ঘটনার প্রতিকার চেয়ে শালিসি ব্যক্তি মুজিবুর রহমান ১৯ নভেম্বর মঙ্গলবার জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে পৃথক অভিযোগ দায়ের করেন। 
এ ব্যাপারে শালিসি ব্যক্তি মুজিবুর রহমান বলেন, আমাকে সামাজিক ভাবে হেয় করার জন্য মিথ্যা অভিযোগ করেছে ও অপপ্রচার চালিয়েছে চান মিয়া ও পবিত্র বিশ^াস। প্রকৃত ঘটনা হচ্ছে বিবিয়ানা ডুবি নামক জলমহালটি দাগ ও খতিয়ান বিহীন লীজ দেখানো হয়েছে। এর সাথে আমি বা আমার কেউ জড়িত নয়। গুলমা মরকা কালনী জলমহালটি নবীগঞ্জের অন্য ব্যক্তি লীজ নিয়ে দখলে আছে। এতেও আমার কোন সম্পৃক্তা নেই। এদিকে-চেষ্টা করেও চান মিয়া ও পবিত্র বিশ^াসের মন্তব্য জানা যায়নি। 




সম্পর্কিত খবর -----------------------------






লাইক দিয়ে সঙ্গে থাকুন




পুরানো খবর দেখুন