দক্ষিণ সুরমায় এলিয়ন কার ছিনতাইর চেষ্টা : গ্রেফতার দুই


স্টাফ রিপোর্ট:: | ০৯:৫৭ অপরাহ্ন, নভেম্বর ১৮, ২০১৯

IMG



সিলেটের দক্ষিণ সুরমায় ক্রেতা সেজে এলিয়ন কার ছিনতাইর চেষ্টা ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার ও সোমবার পৃথক অভিযান চালিয়ে ওই দুইজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন এসএমপি’র দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল।

তিনি জানান, গ্রেফতারকৃত সাইদুল ইসলাম রনি (২৮) ও সিরাজুল ইসলাম রনি (২৭)। নোয়াখালি জেলার ও সিলেটের কামালবাজার এলাকার বাসিন্দা। গ্রেফতারকৃত দুজনকেই আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলেও জানিয়েছেন ওসি।

এলিয়ন কার ছিনতাইকালে বাধাপ্রদান করায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে একজন আহত হন। এ ঘটনায় একজনকে আটক করে জনতা। শনিবার(১৬ নভেম্বর) রাত সাড়ে ৮ টায় চন্ডিপুল এলাকায় ঘটনাটি ঘটে। আহত রুহেল আহমদ (২৮)। তিনি দক্ষিণ সুরমা উপজেলার তেতলি ইউনিয়নের লতিপুর গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে।

সূত্র জানায়, দক্ষিণ সুরমা উপজেলার লতিপুর গ্রামের রুহেল আহমদ তার মালিকানাধীন এলিয়ন কার বিক্রি করতে চাইলে রনি ক্রেতা ঠিক করে দেন। দুইজন ক্রেতা গাড়ি ক্রয় করার জন্য দক্ষিণ সুরমা চন্ডিপুলে এসে গাড়িটি দেখে ১৫ লক্ষ টাকা দর সাব্যস্থ করেন। তখন ওই দুই ক্রেতা গাড়ি চালিয়ে দেখার কথা বলে রুহেলকে। কিন্তু তিনি বলেন যে নিজে কারটি চালিয়ে দেখাবেন।

তখন ক্রেতা বেশে থাকা ওই দুজন রুহেলের গলায় ছুরিকাঘাত করে দ্রুত পালিয়ে যায়। তখন স্থানীয় জনতা রনিকে আটক করে গণধোলাই দিয়ে এসএমপি’র দক্ষিণ সুরমা থানা পুলিশের কাছে হস্তান্তর করেন। আর এ ঘটনায় দক্ষিণ সুরমা থানায় মামলা দায়ের করা হয়েছিল।




সম্পর্কিত খবর -----------------------------






লাইক দিয়ে সঙ্গে থাকুন




পুরানো খবর দেখুন