হবিগঞ্জে পানিতে ডুবে গৃহবধূ ও স্কুলছাত্রের মৃত্যু


হবিগঞ্জ সংবাদদাতা:: | ১২:০৭ অপরাহ্ন, নভেম্বর ১৬, ২০১৯

IMG



হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা গ্রামে পানিতে পড়ে জ্যোতি রাণী গোপ (৫০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। তিনি ওই গ্রামের সুবিধ গোপের স্ত্রী। গতকাল শুক্রবার বিকেলে জলসুখা পাঠুলিপাড়া গ্রামের তার বাড়ির পাশে পুকুড়ে জ্যোতি রাণী স্নান করতে গিয়ে পানিতে তলিয়ে যান। পরে অনেক খোঁজাখুঁজির পরও তার দেখা মেলেনি। প্রায় ২ ঘণ্টা পরে মাঝ পুকুরে তার দেহ ভেসে উঠে। 

পরিবারের লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় বাজারের এক ডাক্তারের কাছে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করা হয়। 

খবর পেয়ে আজমিরিগঞ্জ থানার এসআই জয়ন্ত কুমার তালুকদার লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। 

এসআই জয়ন্ত কুমার তালুকদার বলেন, স্থানীয়দের মধ্যে কুসংস্কার কাজ করছে। তাদের ধারণা, প্রায় ২ শ বছরের পুরনো পুকুরের 'জলমাল' জ্যোতি রাণীকে টেনে নিয়ে গেছে। ময়নাতদন্ত রিপোর্ট পাবার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

এদিকে, হবিগঞ্জ সদর উপজেলার বাতাসর গ্রামে পানিতে ডুবে রাসেল মিয়া (১৫) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেলে তার বাড়ির পাশে একটি পুকুড়ে গোসল করতে গেলে সে পানিতে তলিয়ে যায়। এক ঘণ্টা পর তার লাশ ভেসে ওঠে। পরে তাকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। সে ওই গ্রামের আনু মিয়ার পুত্র।




সম্পর্কিত খবর -----------------------------






লাইক দিয়ে সঙ্গে থাকুন




পুরানো খবর দেখুন