বিয়ানীবাজার আ.লীগের সভাপতি আতাউর, সম্পাদক মাকসুদ


ডেস্ক নিউজ:: | ০৮:০১ অপরাহ্ন, নভেম্বর ১৪, ২০১৯

IMG



 বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে নেতৃত্ব নির্বাচনে পরিবর্তন এসেছে। সভাপতি পদে বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান এবং সাধারণ সম্পাদক পদে দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার  রাত ৭টার দিকে ভোট গগণা শেষে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী বিজয়ী প্রার্থীদের নাম ঘোষণা করেন।

উপজেলার ১০ ইউনিয়ন, পৌরসভা, উপজেলা আওয়ামীলীগ কাউন্সিলরগণ ভোট প্রদান করেন।

সভাপতি আতাউর রহমান খান ২১২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আব্দুল হাসিব মনিয়া পেয়েছেন ১৬৭ ভোট। ৩৯৩জন কাউন্সিলর ভোট প্রদান করেছেন।

সাধারণ সম্পাদক পদে দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল ১৫১ ভোট পেয়ে বিজয়ী লাভ করেছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি হারুনুর রশিদ দিপু ১০৩ ভোট পেয়েছেন । অপর তিন প্রার্থী জাকির হোসেন ৭৮, উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম পল্লব ৬০ ও জামাল হোসেন ৫ ভোট পেয়েছেন।

বিকাল ৪টা থেকে শহরতলীর ইউসুফ কমিউনিটি সেন্টারে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। দীর্ঘ ১৬ বছর পর অনুষ্ঠিত হল বিয়ানীবাজার উপজেলা  আওয়ামীলীগের সম্মেলন ও নতুন নেতৃত্ব নির্বাচন।

এদিকে বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে যোগ দিতে বৃহস্পতিবার সকাল থেকেই উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে নেতাকর্মীদের ঢল নামে পৌরশহরে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে নেতাকর্মীদের ভীড়ও বাড়তে থাকে।

বেলা সোয়া ১০টায় সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর সদস্য, সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি । এসময় কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও মিসবাহ উদ্দিন সিরাজ,  জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি লুৎফুর রহমান, মহানগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দীর্ঘ ১৬ বৎসর পর বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে প্রতিদ্বন্ধিতা করেন বর্তমান সভাপতি আব্দুল হাসিব মনিয়া, বর্তমান সাধারণ সম্পাদক আতাউর রহমান খাঁন, চারখাই ইউনিয়নের চেয়ারম্যান মাহমদ আলী ও নজমুল ইসলাম।

আর সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্ধীতা করছেন বর্তমান সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জাকির হোসেন, প্রচার সম্পাদক হারুনুর রশীদ দিপু, সহ-দফতর সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন ও সেলিম উদ্দিন।




সম্পর্কিত খবর -----------------------------






লাইক দিয়ে সঙ্গে থাকুন




পুরানো খবর দেখুন