জগন্নাথপুরে আওয়ামীলীগের সম্মেলনকে সামনে রেখে চলছে পদ প্রত্যাশীদের দৌড়ঝাঁপ


মো.শাহজাহান মিয়া,জগন্নাথপুর:: | ০৭:০২ অপরাহ্ন, নভেম্বর ১৪, ২০১৯

IMG



সুনামগঞ্জের জগন্নাথপুরে দীর্ঘ প্রায় ৫ বছর পর সরকার দল আওয়ামীলীগের সম্মেলন আগামী ১ ডিসেম্বর অনুষ্ঠিত হচ্ছে। সম্মেলনকে কেন্দ্র করে দলীয় নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। সম্মেলনের মাধ্যমে গঠন হওয়া নতুন কমিটিতে গুরুত্বপূর্ণ পদ পেতে ইতোমধ্যে পদ প্রত্যাশী নেতাকর্মীরা দৌড়ঝাঁপ শুরু করে দিয়েছেন। দলের শীর্ষ নেতাদের কাছে চলছে তাঁদের জোর লবিং। বিশেষ করে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একাধিক প্রত্যাশীদের নাম শোনা যাচ্ছে।
এর মধ্যে সভাপতি পদে যাঁদের নাম শোনা যাচ্ছে, তাঁরা হলেন বর্তমান সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আকমল হোসেন, সাবেক সভাপতি নুরুল ইসলাম, বর্তমান সহ-সভাপতি পৌর মেয়র আবদুল মনাফ, বর্তমান সহ-সভাপতি পাটলি ইউপি চেয়ারম্যান সিরাজুল হক, বর্তমান সহ-সভাপতি আনহার মিয়া মেম্বার, সাবেক ইউপি চেয়ারম্যান হারুনুর রশীদ প্রমূখ।
সাধারণ সম্পাদক পদে যাঁদের নাম শোনা যাচ্ছে, তাঁরা হলেন বর্তমান সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, বর্তমান যুগ্ম-সম্পাদক সাবেক পৌর কমিশনার লুৎফুর রহমান, বর্তমান যুগ্ম-সম্পাদক মাস্টার সিরাজ উদ্দিন, বর্তমান সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম, বর্তমান সাংগঠনিক সম্পাদক সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মুক্তাদির আহমদ মুক্তা ও বর্তমান সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সূত্রধর বীরেন্দ্র। এছাড়া দলের আরো অনেক গুরুত্বপূর্ণ পদ পেতে অসংখ্য পদ প্রত্যাশী নেতাকর্মীরা বিভিন্ন ভাবে তদবির ও প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। 
এ ব্যাপারে ১৪ নভেম্বর বৃহস্পতিবার দলের সাধারণ নেতাকর্মীদের মধ্যে অনেকে বলেন, সব সময় সুখে-দুঃখে যাঁকে পাশে পাওয়া যায় এবং যার সুযোগ্য নেতৃত্বে দল এগিয়ে যাবে আমরা শুধু সে ধরণের নেতাদের গুরুত্বপূর্ণ পদে চাই। দলের জন্য যাঁর অনেক ত্যাগ ও অবদান রয়েছে। কোন বসন্তের কুকিল কিংবা অনুপ্রবেশকারী নয়।




সম্পর্কিত খবর -----------------------------






লাইক দিয়ে সঙ্গে থাকুন




পুরানো খবর দেখুন