কমলগঞ্জে রাস পুর্নিমা উপলক্ষে ফ্রি মেডিক্যাল ক্যাম্প


কমলগঞ্জ প্রতিনিধি:: | ০৬:৪২ অপরাহ্ন, নভেম্বর ০৮, ২০১৯

IMG



আগামী ১২ নভেম্বর অনুষ্টিত হতে যাচ্ছে বিষ্ণুপ্রিয়া ও মৈথেই মনিপুরী সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্টান মহা-রাসলীলা।  এ উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের ভান্ডারিগাঁও ও আলিনগর ইউনিয়নের মঙ্গলপুর গ্রামের মৈতৈ মনিপুরী যুবকদের উদ্যোগে ভান্ডারিগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় ও  মঙ্গলপুর গ্রামের সার্বজনীন মন্দিরে ফ্রী মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়। 
 শুক্রবার (৮ নভেম্বর) দিনব্যাপী দুইটি ইউনিয়নের দুটি গ্রামে অনুষ্ঠিত ফ্রী মেডিকেল ক্যাম্পে প্রায় তিন শতাধিক বিভিন্ন  রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়া হয়। 

চিকিৎসা শিবিরে চিকিৎসক হিসেবে ছিলেন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের ডা: মো. সুহেল, মাজহারুল হক,শেখ সালমান ও ঢাকা উত্তরা কেয়ার হাসপাতালের ডা: মিঠুন পাল ও কিরন সিংহসহ ৫ সদস্য বিশিষ্ট একটি মেডিক্যাল  টিম।

সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসকের কার্যালয় কুমিল্লা অরুপ রতন সিংহ,  মৌলভীবাজার সরকরি কলেজের প্রভাষক রিপন সিংহ, পুবালী ব্যাংক কর্মকর্তা সোনাবরন সিংহ, পুবালী ব্যাংক কর্মকর্তা চন্দ্রকেশর সিংহ, ডা: প্রশান্ত সিংহসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।




সম্পর্কিত খবর -----------------------------






লাইক দিয়ে সঙ্গে থাকুন




পুরানো খবর দেখুন