গোলাপগঞ্জে আ’লীগের সম্মেলন : সাংগঠনিক সম্পাদক পদে প্রার্থী হচ্ছেন মোস্তাক আহমদ


| ১১:৪৮ পূর্বাহ্ন, নভেম্বর ০৮, ২০১৯

IMG



১৩ই নভেম্বর গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সম্মেলন কে সামনে রেখে ইতিমধ্যে তিনি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পদে প্রার্থীতা ঘোষণা করে কাজ করে যাচ্ছেন। ছাত্রজীবনে তিনি ছাত্র লীগের রাজনীতির সাথে সক্রিয় ছিলেন।

তিনি ফেঞ্চুগঞ্জ পিপিএম হাই স্কুলে পড়াকালীন সময়ে ছাত্ররাজনীতি শুরুকরেন পরবর্তীতে ফেঞ্চুগঞ্জ ডিগ্রী কলেজ ছাত্রলীগের দায়িত্ব পালন করেন,লেখাপড়া শেষে ছাত্ররাজনীতি ইতি টেনে গোলাপগঞ্জ উপজেলাধীন বাদেপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেন ও বর্তমানে বাদেপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদকের দায়িত্ব পালনের পাশাপাশি জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করে বিপুল ভোটে নির্বাচিত হয়ে ইউনিয়ন বাসীর সেবা  করে আসছেন সাবেক এ ছাত্রনেতা  কাউন্সিলরদের অভিবাধন জানিয়ে বলেন, অনেক দিন পর ১৩ই নভেম্বর অনুষ্টিত হতে যাচ্ছে  গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল।

উক্ত কাউন্সিলে সবার প্রতি পূর্ন আস্তা ও সম্মান রেখে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল থেকে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে পরিচ্ছন্ন রাজনীতির স্বপ্ন নিয়ে গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পদে প্রার্থী হয়েছি।

এ সম্মেলনে ছাত্ররাজনীতি থেকে উঠে আসা ত্যাগী ও দলের দুর্দিনের কান্ডারীদের যথার্থ মুল্যায়নের মাধ্যমে তারুণ্য নির্ভর নেতৃত্ব প্রয়োজন। তিনি বলেন, আপনাদের দোয়া ও সহযোগিতা পেলে বঙ্গবন্ধুর শোষণহীন সোনার বাংলা গড়তে আপনাদের নিয়ে গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ কে এগিয়ে নিতে চাই। -বিজ্ঞপ্তি




সম্পর্কিত খবর -----------------------------






লাইক দিয়ে সঙ্গে থাকুন




পুরানো খবর দেখুন