তালামীযের ঈদে মীলাদুন্নবী (সা.) র‌্যালি শনিবার


ডেস্ক নিউজ:: | ০৭:২১ অপরাহ্ন, নভেম্বর ০৭, ২০১৯

IMG



পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপনের লক্ষ্যে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার  মুবারক র‌্যালি  ৯নভেম্বর, শনিবার অনুষ্ঠিত হবে।। শনিবার বাদ যুহর সিলেট নগরীর সোবহানীঘাটস্থ হযরত শাহজালাল দারুচ্ছুন্নাহ ইয়াকুবিয়া কামিল মাদরাসা প্রাঙ্গণ হতে শুরু হয়ে র‌্যালিটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করবে। 

র‌্যালিতে হযরত আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (র.) এর সুযোগ্য ছাহেবজাদাগণসহ বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ ও তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় নেতৃবৃন্দ নেতৃত্ব দিবেন। এ ছাড়াও দেশবরেণ্য শিক্ষাবিদ, ইসলামী চিন্তাবিদ, আলিম-উলামাসহ বিভিন্ন সামাজিক ও রাজনীতিক সংগঠনের নেতৃবৃন্দ ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ অংশ নেয়ার কথা রয়েছে। 

র‌্যালির পূর্বে সকাল ১০ ঘটিকা হতে সুবহানীঘাটস্থ হাজী নওয়াব আলী জামে মসজিদ কমপ্লেক্সে  পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.)-এর তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হবে। নবী ‡প্রমিক মুসলিম জনতার আলোচনা সভা ও র‌্যালিতে অংশ নিতে আহবান জানিয়েছেন বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট বিভাগীয় র‌্যালি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক মোজতবা হাসান চৌধুরী নুমান ও সদস্য সচিব জাহেদুর রহমান।


এদিকে র‌্যালি সফল করতে সব ধরণের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। র‌্যালী বাস্তবায়ন কমিটির নেতৃবৃন্দ সিলেট বিভাগের সকল জেলা ও উপজেলায় দাওয়াতি সফর সম্পন্নসহ আনজুমানে আল ইসলাহ তালামীযে ইসলামিয়া, লতিফিয়া ক্বারী সোসাইটির নেতৃবৃন্দ এবং বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানের প্রধান, শিক্ষকমন্ডলী এবং ছাত্রজনতার সাথে মতবিনিময় ও সাক্ষাত করেছেন। এ ছাড়াও নেতৃবৃন্দ স্থানীয় জনপ্রতিনিধি ও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন এবং র‌্যালি সফলের লক্ষ্যে সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও সহযোগিতা কামনা করেন। 

ওদিকে র‌্যালি সফল করতে নগরীতে ব্যাপক গণসংযোগ ও প্রচার-প্রচারণা অব্যাহত রয়েছে। ইতোমধ্যে নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্ট গুলোতে সুদৃশ্য তোরণ নির্মাণ করা হয়েছে। এ ছাড়াও লিফলেট বিতরণ ও মাইকিং অব্যাহত রয়েছে।

র‌্যালীর যাত্রাপথ: হযরত শাহজালাল দারুচ্ছুন্নাহ ইয়াকুবিয়া কামিল মাদরাসা-সোবহানীঘাট-বন্দর-জিন্দাবাজার- চেীহাট্টা-আম্বরখানা-সুবিদবাজার-পুলিশলাইন-রিকাবীবাজার-লামাবাজার- শেখঘাট (জিতুমিয়ার পয়েন্ট)-তালতলা সুরমা মার্কেট-বন্দর বাজার- সিলেট জেলা রেজিস্ট্রারি মাঠে মাহফিলে মীলাদুন্নবী (সা.) ।




সম্পর্কিত খবর -----------------------------






লাইক দিয়ে সঙ্গে থাকুন




পুরানো খবর দেখুন