নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের মিছিল


| ১০:১৪ অপরাহ্ন, নভেম্বর ০৬, ২০১৯

IMG



সিলেট জেলা ও মহানগর যুবদলের নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের উদ্যোগে ৬ নভেম্বর বুধবার বিকালে নগরীর চাঁদনীঘাট থেকে এক আনন্দন মিছিল বের হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে স্টেশন রোডের রেলগেইট পয়েন্টে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। 
দক্ষিণ সুরমা উপজেলা যুবদল নেতা মোস্তাক আহমদ এর সভাপতিত্বে  এবং আবু সাঈদ ইরন ও আশরাফ আহমদের যৌথ পরিচালনায় মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা যুবদল নেতা দিলওয়ার হোসেন, শাহ জুনেদ আহমদ, আজমল হোসেন তুহিন, আলাউদ্দিন, সুমন আহমদ আনছার, ফয়ছল আহমদ বাবলু, আশিক আহমদ, সাদেক আহমদ, আক্কাছ মিয়া, মামুন আহমদ, মহিম আহমদ, শামিম আহমদ নাজির, জুয়েল আহমদ, হান্নান মিয়া, আজাদুর রহমান আজাদ, জাকির আহমদ, জয়নাল আহমদ, কামরুল ইসলাম, সুহেল আহমদ, মঞ্জুর আহমদ, সুমন, আব্দুল খালিল মিয়া, নিজাম মিয়া, এলাইচ মিয়া, রুবেল আহমদ, ইরন মিয়া, মনছুর আহমদ, হাসান আহমদ, মুন্না আহমদ, জুবের আহমদ, আলী আহমদ, সুহেল আহমদ, চাঁন মিয়া, শিহাব আহমদ, আলা উদ্দিন, সাজন আহমদ, মুন্না আহমদ, উজ্জল আহমদ, খালেদ আহমদ, রাসেল আহমদ, মান্না মিয়া, ফয়ছল আহমদ, টিপু মিয়া, জাকির, সালেক, আহাদ, এনাম, শিপন, মাছুম, জাহাঙ্গীর, সাজু প্রমুখ। এছাড়াও যুবদলের অসংখ্য নেতাকর্মী মিছিল ও সমাবেশে অংশ গ্রহণ করেন। 
সমাবেশে বক্তারা বলেন, হামলা-মামলা আর নির্যাতন করে জাতীয়তাবাদী শক্তিকে ধমন করা যাবে না। জিয়ার সৈনিকরা কখনো হারতে জানেনা। জেল-জুলুম ও নির্যাতনকে উপেক্ষা করে আন্দোলনে রাজপথে সংগ্রামে করেছেন। বক্তারা বলেন, বিএনপি চেয়ারপার্সন, সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র মুক্তির আন্দোলনে তৃণমূল যুবদলের নেতাকর্মীদের সাহসীকতার সাথে অগ্রণী ভূমিকা পালন করার আহবান জানান। বক্তারা সিলেট জেলা ও মহানগর যুবদলের নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে বলেন, বেগম জিয়াকে মুক্ত না করা পর্যন্ত যুবদল নেতাকর্মীরা আন্দোলন চালিয়ে যাবে। বিজ্ঞপ্তি




সম্পর্কিত খবর -----------------------------






লাইক দিয়ে সঙ্গে থাকুন




পুরানো খবর দেখুন