সিলেট কিডনী ফাউন্ডেশনকে ব্র্যাক ব্যাংকের ৪০ লক্ষ টাকার অনুদান


| ০৮:১৯ অপরাহ্ন, নভেম্বর ০৬, ২০১৯

IMG



কর্ণেল মোহাম্মদ (অব.) আব্দুস সালাম বীর প্রতিক বলেছেন, সিলেটের অবহেলিত জনগোষ্টির চিকিৎসার জন্য “কিডনী ফাউন্ডেশন সিলেট” বিশেষ ব্যবস্থাপনায় কিডনী সেবা দিয়ে আসছে। বিভিন্ন এলাকায় “সেটেলাই মেডিক্যাল ক্যাম্প” এর মাধ্যমে গরীব মানুষের চিকিৎসা সেবায় বিশেষ ভূমিকা রাখছে। এই প্রতিষ্ঠানে যাকাত ফান্ডের মাধ্যমে অনেক ডায়ালাইসিস রোগীদের বিনা মূল্যে চিকিৎসা প্রদান করা হচ্ছে।
ব্র্যাকের প্রতিষ্ঠাতা স্যার ফজলে হাসান আবেদ সহ দেশের বিশেষ করে সিলেটের অনেক কৃতি সন্তান এই প্রতিষ্ঠানের পাশে দাড়িয়েছেন এই প্রতিষ্ঠানের মূল হসপিটাল সিলেটের শাহজালাল বিশ্ববিদ্যালয়ের নিকটবর্তী অত্যাধুনিক হাসপাতাল নির্মাণের পরিকল্পনা চূড়ান্ত হয়েছে। বর্তমানে অস্থায়ী ক্লিনিক সিলেটের উপশহর এর মাল্টিপ্ল্যান সিটিতে প্রতিষ্ঠার মাধ্যমে কিডনীর বিশেষ চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছে। স্যার ফজলে হাসান আবেদ এই প্রতিষ্ঠানের একজন প্রধান পৃষ্টপোষক হিসেবে সার্বক্ষণিক খোজ খবর নিচ্ছেন।
তিনি ৬ নভেম্বর বুধবার বিকেল ৩টায় শাহজালাল উপশহরস্থ কিডনী ফাউন্ডেশন কার্যালয়ে রোগীদের সেবা বৃদ্ধির লক্ষে ০৬টি ডায়ালাইসিস মেশিন কেনার জন্য ব্র্যাক ব্যাংকের দেওয়া ৪০ লক্ষ ৮০ হাজার টাকা অনুদান গ্রহণ অনুষ্ঠানে উপরোক্ত কথাগুলো বলেন। 
ব্যাংকের ডিপুটি ম্যানেজিং ডিরেক্টর চৌধুরী আকতার আসিফ এই ট্রাষ্টের উপদেষ্টা মেজর জেনারেল আজিজুর রহমান বীর উত্তম (অব.) এর নিকট চেক হস্তান্তর করেন। 
অনুষ্ঠানে অন্যান্যের উপস্থিত ছিলেন, জুবায়ের আহমদ চৌধুরী, ডা: মুশফিক আহমদ, ডা: নজমুস সাকিব, মিসেস, ফরিদা নাসরীন, মোস্তফা শাহজামান চৌধুরী বাহার, ডা: শুভার্থী কর, ডা: জাকির হোসেন, ডা: গোলাম কিবরিয়া, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সালমা বাছিত, সহ সভাপতি কিলকিছু নুর, ডা. নাজরা চৌধুরী, প্রজেক্ট ম্যানেজার মো. উবায়েদ বিন বাছিত সুমন, ম্যানেজার মো. আতিকুর রহমান সহ সিলেট কিডনী ফাউন্ডেশনের কর্মকর্তাবৃন্দও উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি




সম্পর্কিত খবর -----------------------------






লাইক দিয়ে সঙ্গে থাকুন




পুরানো খবর দেখুন