বালাগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা টুর্নামেন্টের পুরস্কার বিতরণ


| ১১:০৫ অপরাহ্ন, নভেম্বর ০২, ২০১৯

IMG



বালাগঞ্জ উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় টুর্নামেন্ট ২০১৯ এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান ২ নভেম্বর শনিবার বিকালে উপজেলার তয়রু নেছা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমন চন্দ্র দাসের সভাপতিত্বে খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট-৩ আসনের এমপি, বাণিজ্য ও ধর্ম মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান আনহার মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামস উদ্দীন সামস, মহিলা ভাইস চেয়ারম্যান সেবু আক্তার। 
উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুর রকিব ভূইয়ার স্বাগত বক্তব্যের মধ্যে সুচিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন, পূর্ব পৈলনপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মুতিন, পূর্ব গৌরীপুর ইউপি চেয়ারম্যান হিমাংশু রঞ্জন দাস, বালাগঞ্জ থানার ওসি গাজী আতাউর রহমান, আওয়ামীলীগ নেতা নাসির উদ্দিন প্রমুখ। এছাড়াও উপজেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। 
খেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপে থানাগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন ও ফরিবাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় রানার্স আপ হয়। বঙ্গমাতা গোল্ডকাপে চকদৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন।
পরে প্রধান মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি বিজয়ী শিক্ষার্থীদের হাতে চ্যাম্পিয়ান ও আনার্সআপ টফি তুলে দেন।
প্রধান অতিথির বক্তব্যে মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি বলেন, প্রাথমিক স্কুলের শিক্ষার্থীদের মানসিক ও শারীর উন্নয়ন সাধনে লেখাপড়ার পাশাপাশি ১৯০৯ সাল থেকে সরকার বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট চালু হয়েছে। ফলে তৃণমূল থেকে ভাল খেলোয়াড় তৈরী হওয়ার পাশাপাশি শিক্ষার্থীদের শারীরিক বিকাশ ঘটছে। তিনি স্বাস্থ্য ঠিক রাখতে শিক্ষার্থীদের নিয়মিত খেলাধুলা অনুশীলন করার আহবান জানান। 




সম্পর্কিত খবর -----------------------------






লাইক দিয়ে সঙ্গে থাকুন




পুরানো খবর দেখুন