সেচ্ছায় রক্তদাতা সমাজের কাছে চির অম্লান থাকবে: এম এম শাহীন


মৌলভীবাজার প্রতিনিধি:: | ০৪:০১ অপরাহ্ন, জানুয়ারী ১২, ২০২০

IMG



“দেহে আছে রক্ত করো যদি দান-মরিবে না তুমি বরং বাঁচিবে একটি প্রাণ” এই প্রতিপাদ্য ধারন করে ঐতিহ্যবাহী সংগঠন কুলাউড়া রক্তদান যুব সমাজ ফাউন্ডেশনের আয়োজনে সেচ্ছায় রক্তদাতাদের সংবর্ধনা প্রদান ও এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

(১১ জানুয়ারি) শনিবার বিকেলে  কুলাউড়া পৌর মিলনায়তনে  সংগঠনটির সিনিয়র সহ-সভাপতি কাওছার আহমদের সভাপতিত্বে ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম জুয়েলের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও  ঠিকানা গ্রুপ অব মিডিয়ার চেয়ারম্যান এম এম শাহিন।

প্রধান অতিথির বক্তব্যে এম এম শাহীন বলেন,আমি আমার রাজনৈতিক জীবনে হাজার হাজার সমাজসেবা মূলক কর্মকান্ডে অংশ নিয়েছি  কিন্তু এই রকম ব্যতিক্রমি সমাজসেবামূলক কার্যক্রমে  প্রথম বারের মত উপস্থিত হতে পেরে নিজেকে গর্বিত মনে করছি। আজ আপনারা যারা সেচ্ছায় রক্ত দান করে মহান কাজটি করছেন তা সমাজের কাছে চির অম্লান হয়ে থাকবে। সড়ক দূর্ঘটনায় গুরতর আহত এবং যে কোন অপারেশন রোগীদের জরুরী রক্তের প্রয়োজনে আপনারা যেভাবে এগিয়ে যাচ্ছেন সত্যি তা প্রশংসার দাবী রাখে। এই সংগঠনটি মহৎ কাজে অনেক দূর এগিয়ে যাবে এবং ব্যতিক্রমধর্মী এই আয়োজনের জন্য সংগঠনের সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।  

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ নুরুল হক, কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম শামিম,  প্রেসক্লাব কুলাউড়ার সিনিয়র সহ সভাপতি ময়নুক হক পবন, সংবাদকর্মী আজিজুল ইসলাম, বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের সিনিয়র সহ-সভাপতি আলাউদ্দিন কবির,সহ-সভাপতি,বিআরডিবির ভাইস চেয়ারম্যান তাজুল ইসলাম,সাধারন সম্পাদক মোঃ নাজমুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক জসিম চৌধুরী, সিলেট সেচ্ছাসেবী সংগঠনের সভাপতি আরাফাত হোসেন, রক্তদান যুব সমাজ ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সভাপতি এম রাসেল আহমদ। 

শুভেচ্ছা বক্তব্য দেন  নিরাপদ স্বাস্থ্য রক্ষা আন্দোলনের সিনিয়র সহ সভাপতি সাইদুর রহমান চৌধুরী, সাধারন সম্পাদক আলিম উদ্দিন, রক্তদান যুব সমাজ ফাউন্ডেশন বড়লেখা শাখার সভাপতি জবরুল ইসলাম, টিলাগাও ইউনিয়ন শাখার সাংগটনিক সম্পাদক নজরুল ইসলাম।

সংবর্ধনা অনুষ্ঠানে অারো উপস্থিত ছিলেন, প্রেসক্লাব কুলাউড়ার ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জুয়েল দেব, কুলাউড়াব্যবসায়ী কল্যান সমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেদী হাসান খালিক, সংগঠনের সদস্য আজহার মুনিম সাফিন, সাদিয়া আক্তার, মোহাম্মদ আশরাফ, জাকির হোসাইন,আব্দুস সামাদ তানভীর, মিনহাজ উদ্দিন, রুবেল হোসাইন, তওহিদুল ইসলাম তায়েফ, জেমসি আক্তার, মারুফা আক্তার, ফজলুল করিম, বোরহান মুস্তাকিম। 

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ রায়হানুর রহমান। 

উল্লেখ্য,সংগঠনটির উদ্যোগে সেচ্ছায় ১২০ জন রক্তদাতার হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দিয়ে  সংবর্ধিত করা হয়।






সম্পর্কিত খবর -----------------------------






লাইক দিয়ে সঙ্গে থাকুন




পুরানো খবর দেখুন