বঙ্গবন্ধুর জন্মশত বর্ষ উপলক্ষে কানাইঘাট আনন্দ শোভা যাত্রা


কানাইঘাট প্রতিনিধি:: | ০৫:০৩ অপরাহ্ন, জানুয়ারী ১১, ২০২০

IMG



জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বর্ষ উপলক্ষে কানাইঘাট উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের উদ্যোগে এক আনন্দ শোভাযাত্রা  শনিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ থেকে শুরু হয়ে উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পুনরায় উপজেলা পরিষদে গিয়ে শেষ হয়।
আনন্দ শোভাযাত্রায় উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (অ:দা:) লুসি কান্ত হাজং, সিনিয়র সহকারী পুলিশ সুপার কানাইঘাট সার্কেল মো: আব্দুল করিম, কানাইঘাট থানার অফিসার ইন্চার্জ শামসুদ্দোহা পিপিএম, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম, ৭নং দক্ষিণ বাণীগ্রাম ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদ, দিঘীরপার পূর্ব ইউপি চেয়ারম্যান আলী হোসেন কাজল, সাতঁবাক ইউপি চেয়ারম্যান আব্দুল মন্নান, পৌর আওয়ামী লীগের আহবায়ক কে এইচ এম আব্দুল্লাহ প্রমূখ।
আনন্দ শোভাযাত্রায় কানাইঘাট উপজেলা আওয়ামীলীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, কানাইঘাট উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, কানাইঘাট উপজেলার ইউপি চেয়ারম্যানবৃন্দ সহ উপজেলার বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন এবং উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা অংশ গ্রহণ করেন। আনন্দ মিছিল শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।




সম্পর্কিত খবর -----------------------------






লাইক দিয়ে সঙ্গে থাকুন




পুরানো খবর দেখুন