গ্রীষ্মকালীন হাই ফ্লাইয়ার টুর্নামেন্টর পুরষ্কার বিতরণ


| ০৯:৪০ অপরাহ্ন, ডিসেম্বর ১৪, ২০১৯

IMG



প্রথম শাহজালাল (রহ.)সিলেট বিভাগীয় গ্রীষ্মকালীন হাই ফ্লাইয়ার টুর্নামেন্ট’র পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার শফিকুল ইসলাম বলেছেন, কবুতর শান্তির প্রতীক। কবুতরের সঙ্গে মানুষের আবেগ অনুভূতি মিশে আছে। কবুতরের মাধ্যমে এক সময় চিঠি আদান-প্রদান হতো। যারা কবুতর পালন করে তারা মাদকসেবন করে না। বাজে আড্ডা দেয় না, জঙ্গি হয় না। পড়ালেখার পাশাপাশি কবুতর নিয়েই তারা ব্যস্ত থাকে।
গতকাল নগরীর এক অভিজাত হোটেলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।, তিনি আরো ও বলেন কবুতর পালন কোনো খারাপ কাজ নয় বরং এ কাজে আমাদের মানষিক  ভাবে আমরা ভালো থাকতে পারবো। 
সিলেট গিরিবাজ লিজেন্ড সাইদুল ইসলাম সুমন এর সভাপতিত্বে¡ এবং জাহিদ মোস্তফা ও মইনুল ইসলামের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফয়সল মাহমুদ ডিসি ট্রাফিক সিলেট, ড জালাল আহমদ জনাব কলিম উল্লাহ, ফাহিম বকস, জুবায়েদ রশিদ, নুরে আলম, খোরশেদ আলম, মা আসিফ চৌধুরী, ও এম এইচ রাজু।
বিশেষ অতিথির বক্ত্যবে ট্রাফিক পুলিশের উপকমিশনার ফয়সল মাহমুদ বলেন, সিলেটে কবুতর পালন  সিলেট এর অনেকের কাছে শখের। অনেকেই বাড়ির ছাদে কিংবা উঠানেই পালন করে থাকে, যা খুবই সুন্দর এবং পরিবেশ বান্ধব, তিনি যুব সমাজ কে রকম একটি ভালো কাজ কবুতর পালনে আরো আগ্রহী করে তোলার আহবান জানান। 
চ্যাম্পিয়ন হন আশফাক হোসেন সোহাগ। তার কবুতর আকাশে উড়ে মোট আট ঘন্টা আট মিনিট। প্রথম রানার আপ হন রুমান ৫ ঘন্টা ৩৯ মিনিট।দ্বিতীয় রানার আপ হন ময়নুল ইসলাম ৫ ঘনটা ১৫ মিনিট, চতুরথ হোন সাইফুর রহমান, ৫ ঘন্টা আট মিনিট পঞ্চম খাইর“ল হাসান ৪ ঘন্টা ৪ মিনিট 
অনুষ্ঠানে শুভে”ছা বক্তব্য দেন, গিরিবাজ এর প্রতিষ্ঠাতা  পরিচালক মো. তালহা খান। উপস্থিত ছিলেন, আব্দুল মালেক, এ আর মামুন,মকসুদ আলী, আব্দুল ওয়াহিদ, সবুজ রিপন, আশফাক হোসেন সোহাগ, পিপলু আহমদ, সপ্নীল সুমন, শুব্রত, সাইফুর রহমান, জাকির আহমদ, উবেদ আহমদ, সোহান আহমদ, আরিফ আহমদ, রাকিব আহমদ, জাহাংগীর আহমদ, মার“ফ আহমদ, ওয়াহিদ মুরাদ, আলামিন খান, জালাল আহমদ।




সম্পর্কিত খবর -----------------------------






লাইক দিয়ে সঙ্গে থাকুন




পুরানো খবর দেখুন