সিলেটে ‘৯৯৯’-এ ফোন দিয়ে সেবা নিয়েছেন ৩৯১ জন


স্টাফ রিপোর্ট:: | ০৬:১৫ অপরাহ্ন, ডিসেম্বর ০৬, ২০১৯

IMG



জাতীয় জরুরি সেবা ‘৯৯৯’ নাম্বারে ফোন দিয়ে ১১মাসে সিলেটের ৬ থানা থেকে সেবা নিয়েছেন ৩৯১ জন। এর মধ্যে কোতোয়ালী মডেল থানা থেকে ১৩৯ জন, দক্ষিণ সুরমা থানায় ৯৪জন, শাহপরান (রহ.) থানায় ৭১জন, জালালাবাদ থানায় ৩৮জন, মোগলাবাজার থানা ৩৪জন ও এয়ারপোর্ট থানা ১৫জন। সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার জেদান আল মুসা এ তথ্য নিশ্চিত করেছেন। 
তিনি জানান, পারিবারিক সমস্যা, সড়ক দুর্ঘটনা, জুয়া খেলা, জমি সংক্রান্ত বিরোধ নিয়ে মারামারি, পাহাড় কাটা, মারামারি, চুরি, অজ্ঞাত লাশ, বখাটেদের আড্ডা, ইভটিজিং, উচ্চস্বরে মাইক বাজানো, মাদক সেবীদের সংবাদ, হোটেলে অসামাজিক কাজের তথ্য, স্বামী স্ত্রীর মধ্যে জগড়া, বাল্য বিবাহ, ডাকাতির সংবাদ, যানজট নিরসন, পাগলের উৎপাত, অতিরিক্ত ভাড়া আদায়, লবনের মূল্য বৃদ্ধি, ছেলে ধরা সন্দেহে লোকজন আটক রাখা, পশুর হাটে ঝামেলা, চাঁদা দাবি ও দুই গ্রুপের মধ্যে সংঘর্ষসহ বিভিন্ন বিষয়ে অপরাধের তথ্য পেয়ে পুলিশ সংশ্লিষ্টদের সেবা দিয়েছে। 
এছাড়াও যে কোন বিপদজনক পরিস্থিতিতে, নারী ও শিশুর প্রতি অপরাধ, অপহরন ও নির্যাতন, অবৈধ মাদক, আগ্নেয়াস্ত্র এবং সন্ত্রাসী কার্যক্রম, দূর্ঘটনা সহ অন্যান্য অপরাধ সর্ম্পকে সাথে সাথে জাতীয় জরুরী সেবা ৯৯৯ অথবা এসএমপি কন্টোল রুমের নাম্বারে ০১৭১৩-৩৭৪৩৭৫/০১৯৯৫-১০০১০০/০৮২১-৭১৬৯৬৮ (২৪/৭ ঘন্টা খোলা থাকে) জানানোর জন্য বিশেষভাবে অনুরোধ জানান তিনি।




সম্পর্কিত খবর -----------------------------






লাইক দিয়ে সঙ্গে থাকুন




পুরানো খবর দেখুন