প্রকাশিত সংবাদে নিসচা সিলেট জেলা শাখার দুঃখপ্রকাশ


| ১০:৩০ অপরাহ্ন, ডিসেম্বর ০২, ২০১৯

IMG



নিরাপদ সড়ক চাই (নিসচা)'র ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ১লা ডিসেম্বর রোববার সকাল ১০টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার থেকে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম.এ মান্নান এম পি ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নিসচা'র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন সহ প্রশাসন, সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও সিলেট বিভাগের সকল ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত র‌্যালীর আয়োজক ছিল নিসচা কেন্দ্রীয় কমিটি।
কিন্তু গতকাল ১ ডিসেম্বর গণমাধ্যমে পাঠানো নিসচা জেলা শাখার এক প্রেস বিজ্ঞপ্তিতে ভুলবশত উল্লেখ করা হয়- নিসচা সিলেট জেলা'র উদ্যোগে ও সভাপতি বাবর লস্করের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাহমুদ হোসেন খানের পরিচালনায় উক্ত র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। 
মূলত জেলা শাখার উদ্যোগে কোন র‌্যালী অনুষ্ঠিত হয়নি। তবে- নিসচা কেন্দ্রীয় কমিটির আয়োজিত র‌্যালীতে সিলেট জেলা শাখার নেতৃবৃন্দ তাদের সিলেট জেলা শাখার ব্যানারে অংশগ্রহণ করেন। কিন্তু প্রেস বিজ্ঞপ্তিতে ভুলবশত: জেলা শাখার উদ্যোগে র‌্যালী সংগঠিত হয়েছে বলে উল্লেখ করা হয়। যার প্রেক্ষিতে ২ ডিসেম্বর বিভিন্ন গণমাধ্যমে এই সংবাদ প্রকাশিত হয়েছে।  
সোমবার (২ ডিসেম্বর) নিসচা সিলেট জেলা'র সাধারণ সম্পাদক মাহমুদ হোসেন খান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তারা উক্ত সংবাদের জন্য দুঃখ প্রকাশ করেন। পরবর্তীতে এরকম সংবাদের ব্যাপারে তারা আরো সতর্কতা অবলম্বন করবেন বলে আশ্বাস দেন। -বিজ্ঞপ্তি




সম্পর্কিত খবর -----------------------------






লাইক দিয়ে সঙ্গে থাকুন




পুরানো খবর দেখুন