এসআইইউ’র আইন বিভাগের শিক্ষার্থীদের ২য় টিআইবি মুটকোর্ট প্রতিযোগিতায় সাফল্য


| ০৪:২৩ অপরাহ্ন, ডিসেম্বর ০২, ২০১৯

IMG



গত ২৮ থেকে ৩০ নভেম্বর ২০১৯ ইং তারিখ ঢাকা বিশ্ববিদ্যালয় এর আইন বিভাগে ২য় টিআইবি মুটকোর্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র আইন বিভাগের মোটিং দলের “মেমোরিয়াল” সেরা ৫ এর মধ্যে স্থান করে নিয়েছে। 
প্রতিযোগিতায় ২৬টি সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয় অংশ গ্রহণ করে। এর মধ্যে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র আইন বিভাগের শিক্ষার্থীরা ৫ম স্থান লাভ করে। ২য় টিআইবি মুটকোর্ট প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেন ৪র্থ বর্ষের ১ম সেমিস্টারের ছাত্রী মারজানা আক্তার রিমা, ৩য় বর্ষের ২য় সেমিস্টারের ছাত্র আব্দুলাহ আল তোফায়েল খান, ৩য় বর্ষের ১ম সেমিস্টারের ছাত্র ইফতেখার হাসান এবং সার্বিক দায়িত্বে ছিলেন এসআইইউ’র মুটকোর্ট সোসাইটির মেন্টর জনাব পাপ্পু ভট্টাচার্য্য। 
২য় টিআইবি মুটকোর্ট প্রতিযোগীতায় অংশগ্রহণকারী সদস্যদের এর সাথে সৌজন্য সাক্ষাত কালে ভাইস-চ্যান্সেলর মহোদয় প্রফেসর ড. মো: শহীদউল্লাহ তালুকদার শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন । তিনি আরও বলেন সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থীরা পড়াশোনার পাশাপাশি খেলাধুলা সহ যেকোন ধরণের প্রতিযোগীতায় কৃতিত্বের যে ছাপ রেখে চলেছে তা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।  -বিজ্ঞপ্তি




সম্পর্কিত খবর -----------------------------






লাইক দিয়ে সঙ্গে থাকুন




পুরানো খবর দেখুন