বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

ছাতকে কিডনি রোগে আক্রান্ত জয়নাল উদ্দিন বাঁচতে চায়



ছাতক প্রতিনিধি:: সুনামগঞ্জের ছাতক উপজেলার রুগির পরিচয়- মোঃ জয়নাল উদ্দিন পিতা মরহুম সাদ উল্লাহ, মাতা আনোয়ারা বেগম একজন গৃহিণী।

গ্রাম আলম পুর, পোঃজাহিদ পুর বাজার, দোলার বাজার ইউনিয়ন, ছাতক, সুনামগঞ্জ।

মাত্র ২০ বছর বয়সে দু’টি কিডনিই অনেকটাই নষ্ট হয়ে গিয়েছে জয়নাল উদ্দিনের। ক্লাস সেভেন পর্যন্ত পড়েছে সে।

পরিবারের একমাত্র উপার্জনকারী ব্যক্তি ছিল জয়নাল। সি.এন.জি চালিয়ে জীবিকা নির্বাহ করত।

বর্তমানে সে সিলেট রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসাপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

কিডনী বিশেষজ্ঞ ডাঃআব্দুল লতিফ রেনুর তত্বাবধানে তার চিকিৎসা চলছে।ডাঃ বলেছে তার চিকিৎসার জন্য প্রচুর টাকা প্রয়োজন।তার প্রতি সপ্তাহে দইটি ডায়ালাইসিস করতে হয় যা তার পক্ষে করা সম্ভব হয়া না। তার পরিবারের পক্ষে প্রাথমিক চিকিৎসা চালিয়ে যাওয়ারও সামর্থ্য নেই।

এই মুহূর্তে সে সবার কাছে সাহায্যপ্রার্থী। জয়নাল উদ্দিন বাঁচতে চায়, এরজন্য সমাজের সকল শ্রেণি-পেশার মানুষের কাছে সাহায্য চেয়েছে। বিশেষ করে বিত্তবানদের প্রতি তার আবেদন, যাতে তার চিকিৎসার জন্য সাহায্য করতে সবাই এগিয়ে আসে।
তার সাথে যোগাযোগ করা হলে সে প্রধানমন্ত্রী সহ দেশের সকলের কাছে সাহায্যের জন্য আবেদন করেছে। তাহার বক্তব্যটি তুলে দেয়া হল:-

আসসালামু আলাইকুম, আমি মো.জয়নাল উদ্দিন।দীর্ঘ দিন থেকে আমার দুটি কিডনীই নষ্ট, আমি আপনাদের সবার সহযোগিতায় এখন ও খুব কষ্ট হলেও বেচে আছি, বেচে থাকতে আপনাদের সাহায্য আমার খুব দরকার। বর্তমানে আমার চিকিৎসার আর কোন উপায় নাই।

আপনাদের সাহায্য আর এই নিউজটি শেয়ার করা ছাড়া, তাই সবাই দয়া করে আমার এই নিউজটি শেয়ার করে বাংলা দেশের প্রত্যেকটি মানুষের কাছে পৌছে দিন, আপনার একটি শেয়ার হয়ত আমার বেচে থাকার কারন হতে পারে।মাননীয় প্রধান মন্ত্রীসহ, দেশের সবার কাছে আমি সাহায্য প্রার্থী। আপনারা আমার সাথে যোগাযোগ ও সাহায্য পাঠানোর ঠিকানা নিউজের মধ্যে দেয়া আছে।দোয়া করবেন সবাই আমার জন্য, আমি বাচতে চাই।

01779-863888 (রোগীর নাম্বার)
সাহায্য পাঠানোর মাধ্যমঃ 01779-863888 (বিকাশ পারসোনাল) সঞ্চয়ী হিসাব নঃ ৬৮৭৯ (আনোয়ারা বেগম
রুপালী ব্যাংক লিমিটেড, দোলার বাজার শাখা, সুনামগঞ্জ)।##