বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

‘জাতি আজ ২৩ দলীয় জোটের পক্ষে ঐক্যবদ্ধ’



২৩ দলীয় জোটের অন্যতম শরীক দল জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ মনোনীত সিলেট-৩ আসনে সংসদ সদস্য প্রার্থী ও জাতীয় ঐক্যফ্রন্টের মনোনয়ন প্রত্যাশী জমিয়তের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মাওলানা নজরুল ইসলাম বলেছেন, দেশের জনগণ আজ ২৩ দলীয় জোট তথা জাতীয় ঐক্যফ্রন্টের পক্ষে ঐক্যবদ্ধ। সরকারের অত্যাচার নির্যাতনের কারনে মানুষ তাদের থেকে মুখ ফিরিয়ে নিচ্ছে। জনগণ চায় একটি অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন। ৩০ তারিখে মানুষ শান্তিপূর্ণভাবে ভোট দিতে পারলে সরকারের সকল অত্যাচার নির্যাতনের জবাব জনগণ ব্যালেটের মাধ্যমে দেবে। তিনি বলেন, আমি জমিয়তের মহাসচিব আল্লামা নুর হোসাইন ক্বাসেমীর সিদ্ধান্তে প্রার্থী হয়েছি। আমি নিজে থেকেই প্রার্থী হয়নি। তাই কেন্দ্রে যে সিদ্ধান্ত দিবে আমি তা মেনে নিব। তিনি বলেন, এখনও আমরা আশাবাদি ২৩ দলীয় জোট তথা ঐক্যফ্রন্ট সিলেট-৩ আসন জমিয়তকে ছাড় দিবে। দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের মানুষ ইসলাম প্রিয়। তারা আলেম ওলামাদেরকে পছন্দ করে। তাই আওয়ামী লীগের কবল থেকে সিলেট-৩ আসনকে উদ্ধার করতে হলে জমিয়তকে ছাড় দিতে হবে।

তিনি বুধবার (৫ ডিসেম্বর) দুপুরে ফেঞ্চুগঞ্জ বাজারে ভোটারদের সাথে কুশল বিনিময়কালে উপরোক্ত কথাগুলো বলেন। পরে উপজেলার বিভিন্ন ইউনিয়নের দায়িত্বশীলদেরকে নিয়ে মাওলানা নজরুল ইসলাম মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

এসময় তার সাথে ছিলেন ফেঞ্চুগঞ্জ উপজেলা জমিয়তের সভাপতি মাওলানা ফিরোজ আহমদ, সাধারণ সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম, সিলেট জেলা জমিয়তের প্রচার সম্পাদক মাওলানা সালেহ আহমদ শাহবাগী, মাওলানা নজমুদ্দিন, মাওলানা আব্দুল ওয়াহিদ, কলিম উদ্দিন, ছাত্রনেতা কে.এম তাহমিদ হাসান প্রমুখ।