বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

সিলেটে আইয়ূব বাচ্চু স্মরণে কনসার্টে তরুণদের ঢল



স্টাফ রিপোর্টার:: সদ্য প্রয়াত ব্যান্ড গুরু আইয়ূব বাচ্চু স্মরণে সিলেট রিকাবীবাজারস্থ কাজী নজরুল ইসলাম অডিটোরিয়ামে শুক্রবার (৯ নভেম্বর) বিকাল ৩টায় ‘সিলেট ওপেন এয়ার-২’ কনসার্ট অনুষ্ঠিত হয়।

‘সিলেট ডিভিশনাল ব্যান্ড এসোসিয়েশন’ এর উদ্যোগে এ কনসার্টের আয়োজন করা হয়।

কনসার্টে সিলেটের উদীয়মান ব্যান্ড শিল্পীরা একে একে তাদের জনপ্রিয় গান পরিবেশন করে দর্শক মাতিয়ে রাখেন। গান করেন এইচটুএসোফোর, রিভুলিউশন, কর্নিকাল রেপ্সলি, জভিয়াল, হেমলক, ভলটেজ, শ্রী ও বেঙ্গল রেজিমেন্ট।

প্রয়াত আইয়ুব বাচ্চুর প্রতি সম্মান প্রদর্শন করে গানের ফাঁকে ফাঁকে স্মৃতিচারণ করে আবেগ আপ্লুত হন উদীয়মান তারকারা। গুরুর আত্মার মাগফেরাতও করেন তারা। তবে অনুষ্ঠান শুরুর আগে এক মিনিট দাঁড়িয়ে প্রয়াত গুরুর জন্য নিরবতা পালন করা হয়।

অডিটোরিয়াম প্রাঙ্গণে উন্মুক্ত কনসার্টে সর্বসাধারণের ঢল নামে। কনসার্ট উপভোগ করেন বিভিন্ন সরকারি বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও আইয়ূব বাচ্চু ভক্তরা। কনসার্টে আরো ছিলেন ‘সিলেট ডিভিশনাল ব্যান্ড এসোসিয়েশন’ এর সভাপতি কার্তিক পাল ও সাধারণ সম্পাদক প্রিন্স দেসহ বিভিন্ন ব্যান্ডের শিল্পি ও মিউজিশিয়ানরা।

উল্লেখ্য, এর আগেও ‘সিলেট ডিভিশনাল ব্যান্ড এসোসিয়েশন’ সিলেটে ‘সিলেট ওপেন এয়ার-১’, শহীদ স্মরণে, ‘এইচটুএসোফোর ব্যান্ডের ইপি লঞ্চিং’ ‘রিভুলিউশন ব্যান্ডের ইপি লঞ্চিং’ ‘বর্ষবরণ ব্যান্ড উৎসব’ সহ নানা কনসার্টের আয়োজন করেছে।