সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

সিলেট জেলা ও অঞ্চল কমিটির শপথ গ্রহণ



জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে কাজ করছে ডিপ্লমা কৃষিবিদরা- আলহাজ্ব আশফাক আহমদ

সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ বলেছেন, জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে কাজ করছে ডিপ্লমা কৃষিবিদরা।

জাতীর পিতা যদি আজ বেচে থাকতেন তাহলে বাংলাদেশে কৃষি বিপ্লব অনেক আগেই হয়ে যেতো। তার পরও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কৃষি কেত্রে অসাধ্য সাধন করেছেন।

তিনি আরো বলেন আমরা আজ খাদ্যে স্বয়ং সম্পূন্ন। দেশের চাহিদা পূরণ করে বিদেশে খাদ্য রপ্তানি করছি। নিম্ন আয় থেকে উন্নত আয়ের দেশে পরিনত হচ্ছি আমরা। তাই আসুন বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করতে কাজে কর্মে আত্মনিয়োগ করি। একটি উন্নত দেশ গড়তে ঝাপিয়ে পড়ি।
৯ নভেম্বর শুক্রবার সকালে ডিপ্লমা কৃষিবিদ ইনস্টিটিউশন সিলেট জেলা ও অঞ্চল কমিটি-২০১৮ এর শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গোলো বলেন তিনি।

সিলেটের উপ-আঞ্চলিক ডিএই মোঃ আবুল হাশেমের সভাপতিত্বে ও সিলেট জেলা ডিকেআইবি ও নির্বাচনের রিটার্নিং অফিসার সৈয়দ আব্দুস সবুরের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ডিকেআইবি সিলেট অঞ্চল শাখার আহবায়ক বাবু অরুন কান্তি রায়।
স্বাগত বক্তব্য রাখেন ডিকেআইবি সিলেট অঞ্চল রিটার্নিং অফিসার বাবু ভূপেষ চন্দ্র দাশ। বক্তব্য রাখেন ডিকেআইবি সিলেট অফিস সভাপতি মোঃ মামুনুর রশিদ, সিলেট অঞ্চলের সাধারণ সম্পাদক অমিত ভট্রাচার্য্য, ডিকেআইবি সিলেট অফিস জেলা সভাপতি ইউসুফ আলী, সিনিয়র সহসভাপতি শাহিনুর রহমান শাহীন, ডিকেআইবি হবিগঞ্জ জেলার সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ খান, খলিলুর রহমান চাষা ভাই।
শুরুতে পবিত্র কোর আন থেকে তেলাওয়াত করেন দক্ষিণ সুরমা উপ সহকারী কৃষি অফিসার হাফিজ কাউসার আহমদ, গীতা পাঠ করেন উপ সহকারী কৃষি অফিসার বিজিত কুমার আচার্য্য। বিজ্ঞপ্তি