সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

ময়মনসিংহ জেলা তালামীযের প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন



ঈদে মীলাদুন্নবী সা. পালনের মাধ্যমে ইসলামের সঠিক শিক্ষা গ্রহণ সম্ভব -হুমায়ূনুর রহমান লেখন

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক হুমায়ূনুর রহমান লেখন বলেছেন, মহানবী সা. এর জীবনাদর্শ সম্পর্কে জানতে ঈদে মীলাদুন্নবী সা. উদযাপানের বিকল্প নেই।

মীলাদুন্নবী সা. মাহফিল ও আলোচনা সভার মাধ্যমে ইসলামের সঠিক শিক্ষা লাভ সম্ভব। তিনি তার বক্তব্যে আসন্ন ১২ রবিউল আউয়াল যথাযোগ্য মর্যাদায় মীলাদুন্নবী পালনের আহ্বান জানান।
গত ০৭ নভেম্বর ‘১৮ বুধবার সকাল ১০টায় ময়মনসিংহ জেলা শাখা আয়োজিত সদস্য স্তর উন্নয়ন পরীক্ষা ও প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা সভাপতি মুহাম্মদ আব্দুল আউয়ালের সভাপতিত্বে ও সহ সাধারণ সম্পাদক মুহুদ আহমদ ও প্রশিক্ষণ সম্পাদক শামছ উদ্দিন মামুনের যৌথ পরিচালনায় নান্দাইল উপজেলার চরশ্রীরামপুর লতিফিয়া ইবতেদায়ী মাদরাসায় অনুষ্ঠিত কর্মশালায় প্রশিক্ষণ প্রদান করেন ময়মনসিংহ জেলা আল ইসলাহ অর্থ সম্পাদক হাফিজ হারুন ওর রশিদ, নেত্রকোণা জেলা সাধারণ স¤পাদক আব্দুস শহীদ, লতিফিয়া ক্বারী সোসাইটি নান্দাইল ও ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার সহ সভাপতি হাফিজ ফারুক আহমদ, জেলা আল ইসলাহ সদস্য রুস্তম আলী, হাফিজ আব্দুল কাইয়ুম, চরশ্রীরামপুর ইবতেদায়ী মাদরাসার প্রধান শিক্ষক মাওলানা আরিফুর রহমান। -বিজ্ঞপ্তি