সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

‘রাখালিয়া বন্ধুরে’ গান কালা মিয়া ও মনিমুক্তার দ্বৈত কণ্ঠে বাজারে আসছে



দেশ বিদেশে সুনাম অর্জনকারী বাউল শিল্পী বিরহী কালা মিয়া ও সিলেটের বর্তমান সময়ের উদীয়মান শিল্পী মনিমুক্তার দ্বৈত কণ্ঠে একটি গান ”রাখালিয়া বন্ধুরে” শিরোনামে কিছু দিনের মধ্যে বাজারে আসছে, গান প্রিয় বক্তদের জন্য।

গানটির রেকর্ডিং এর জন্য প্রস্তুতি চলছে।এ মাসেই যে কোনো একদিন গানের রেকর্ডিং করা হবে বলে জানিয়েছেন বাউল বিরহী কালা মিয়া।তবে ঢাকার কোনো একটি স্টুডিওতে গানে মিউজিক ও রেকর্ডিং করার কথা রয়েছে।

গানটি লিখেছেন ও সুর করেছেন তিনি নিজেই। রাখালিয়া বন্ধু গানটি দেশের একটি বেসরকারি টেলিভিশনে প্রচার হবার কথা রয়েছে।

সিলেটে এত পুরোনো শিল্পীরা থাকতে এই নতুন শিল্পী নিয়ে ডুয়েট কাজ করছেন কেন ? কালা মিয়া বলেন এই গানটি আমার লিখা ও সুর করা একদম রোমান্টিক নতুন গান,এ প্রজন্মের শ্রোতাদের কথা মাথায় রেখে গানটি লিখেছি,তাই নতুন গান নতুন প্রজন্মদের হাতে তুলে দিতে চাই নতুন প্রজন্মের শিল্পী দিয়ে।

তাছাড়া মনিমুক্তা যদিও গান শিক্ষা নিচ্ছে টুকটাক গান করছে আমি তার গান শুনেছি সে এত ভালো গান বুঝে এবং গান গাওয়ার সময় গানের কথা গুলোকে এমন ভাবে গুছিয়ে গলা থেকে বের করে তা শুনে আমি মুগ্ধ।তার কণ্ঠে রাখালিয়া বন্ধু রোমান্টিক এই গানটি অনেক ভালো হবে মনে করেই এই গানটি মনি মুক্তাকে নিয়ে ডুয়েট কণ্ঠে করছি।

আমি বিশ্বাস করি গানের ভাব, দিয়ান, প্রেম,যা একজন পরিপূন্য শিল্পী হতে প্রোজন তাসবি তার মাজে আছে।
আমাদের বিশ্বাস ভবিষ্যতে সে একজন বড় শিল্পী হবে।

মনি মুক্তা বলেন আমি গরভীত জীবনের প্রথম গানের রেকর্ডিং করেছি এত বড় একজন শিল্পীর সাথে, তাও আবার টেলিভিশনে প্রচার হবে।আমার জন্য দোয়া করবেন গানটি যেন ভালো করতে পারি,তাছাড়া লেখা পড়ার পাশাপাশি ১০টি নাটক ও ৪ টি গানের মডেলিং এর কাজ করেছি। সব গুলো ইউটিউবে প্রচার হয়েছে।