সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

ফেঞ্চুগঞ্জে সৈয়দ রিয়াছত আলী উচ্চ বিদ্যালয়ের ৪ তলা ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন



ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি:: সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন, শেখ হানিার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে এই বাংলাদেশের উন্নয়নের চিত্র তিনি পাল্টে দিয়েছেন। শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে চলেছে দেশ। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার গঠনের পর এই দেশ আজ সমৃদ্ধির পথে এগিয়ে চলেছে।

তিনি আরো বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা জাতির অগ্রযাত্রার স্বপ্ন বাস্তবায়ন করছে। বুধবার সকালে ফেঞ্চুগঞ্জের সৈয়দ রিয়াছত আলী উচ্চ বিদ্যালয়ের চার তলা ভবনের আনুষ্ঠানিকভাবে ভিত্তিপ্রস্থর স্থাপনের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এতে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল বাছিত। বিদ্যালয় ম্যানেজিং কমিটির শিক্ষানুরাগী সদস্য মাহফুজুর রহমান খান জাহাঙ্গীরের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার আয়েশা হক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত আলী। আরো বক্তব্য রাখেন, সমাজকর্মী ডা: জাকির হোসেন, ম্যানেজিং কমিটির সভাপতি ছিদ্দেক আলী, শিক্ষক মাওলানা হারুনুর রশীদ ও ইউপি সদস্য হাজী মাহবুবুল হক মিন্টু প্রমুখ। শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন সাকিব হোসেন।