সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

কমলগঞ্জে ২দিনে প্রায় ১৭ কোটি টাকার বিভিন্ন্ উনয়ন্ন প্রকল্পের ভিত্তিপ্রস্থর ও উদ্বোধন



নৌকা বিজয়ী হলেই উন্নয়ন হয় —ড. মো. আব্দুস শহীদ এমপি

আসহাবুর ইসলাম শাওন, কমলগঞ্জ থেকে:: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় গত ২দিনে কমলগঞ্জ সদর ইউপি,মাধবপুর ও পতনঊষার ইউনিয়নে প্রায় ১৭ কোটি টাকার বিভিন্ন উন্নয়ন মূলক প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্থর স্থাপন করা হয়েছে ,এ সময় বিভিন্ন স্থানে উন্নয়ন মূলক প্রকল্পের উদ্বোধনী ও ভিত্তি প্রস্থর স্থাপন অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি বলেন নৌকা বিজয়ী হলেই দেশের উন্নয়ন হয়।উন্নয়ন ও সরকারের ধারাবাহিকতা অব্যাহত রাখতে পুনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান করেন।

রবিবার (৪ নভেম্বর) প্রায ৩ কোটি টাকার বিভিন্ন উন্নয়ন মূলক প্রকল্পের ভিত্তি প্রস্থর স্থাপন ও উদ্বোধন করেছেন বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক চীফ হুইপ, সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত কমিটির সভাপতি আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি।

তিনি রবিবার সকাল থেকেই সারা দিন ব্যাপী উপজেলার বিভিন্ন এলাকায় বিভিন্ন উন্নয়ন মূলক প্রকল্পের ভিত্তি প্রস্থর স্থাপন ও উদ্বোধন অনুষ্টানে অংশ গ্রহন করেন।

এর মধ্যে এইসডি আই আর আই আইপি প্রকল্পের আওতায় ১ কোটি ৫৮ লাখ ৪৪ হাজার টাকা ব্যয়ে উপজেলার মাধবপুর ইউনিয়নের মাধবপুর ভায়া পদ্মছড়া সড়ক উন্নয়ন, চাহিদাভিত্তিক সরকারী প্রাথমিক বিদ্যালয় অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় প্রায় ৭৬ লাখ টাকা ব্যয়ে মাধবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় শ্রেণি কক্ষ নির্মাণ, প্রায় ৭১ লাখ টাকা ব্যয়ে রামপাশা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণি কক্ষ নির্মাণ ও প্রায় ২৯ টাকা ব্যয়ে মাধবপুর ভায়া পুরান বাড়ি সড়ক ও প্রায় ২১ লাখ টাকা ব্যয়ে ভানুগাছ সরইবাড়ী হতে কমলগঞ্জ ইউপি অফিস পর্যন্ত উনয়ন কাজের শুভ উদ্বোধন করেন উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি।

এর আগে গত শনিবার(৩ নভেম্বর) উপজেলার পতনউষার ইউনিয়নে প্রায় ১৪ কোটি টাকা ব্যয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান, দূর্যোগ ব্যবস্থাপনার বন্যা কবলিত আশ্রয় প্রকল্পসহ সড়ক কালভার্ট এর উন্নয়ন মূলক প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিস্তাপন করেন উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি ।

এসব অনুষ্টানে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক,উপজেলা প্রকৌশলী (এলজিডি) জাহিদুল ইসলাম, কমলগঞ্জ থানার ওসি তদন্ত সুধীন চন্দ্র দাস,বিআরডিবি চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল, মাধবুপর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আসিদ আলী, সাধারণ সম্পাদক লক্ষীনারায়ণ সিংহ প্রমূখ।
এ সময় সাংবাদিক,সুশীল সমাজের নেতৃবৃন্দ,স্থানীয় আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দসহ চা বাগানের মহিলা আওয়ামীলীগ নেত্রীবৃন্দরা উপস্থিত ছিলেন।