বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

গোলাপগঞ্জের লক্ষণাবন্দে হা-ডু-ডু টুর্নামেন্টের উদ্বোধন



গোলাপগঞ্জ প্রতিনিধি:: গোলাপগঞ্জের লক্ষণাবন্দে হা-ডু-ডু টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। উপজেলার লক্ষণাবন্দে মাদ্রাসা বাজার আয়োজিত টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল বলেছেন, হা-ডু-ডু খেলা আমাদের ঐতিহ্য বহন করে।

এ খেলার সঙ্গে রয়েছে আমাদের হদয়ের সম্পর্ক। বর্তমান প্রজন্মের অনেকেই এ খেলার বিষয়ে তেমন আগ্রহী নন। আমাদের জাতীয় ঐতিহ্যকে লালন ও ধারণ করার জন্য হা-ডু-ডু খেলা নিয়ে প্রতিযোগীতার প্রয়োজন রয়েছে। গ্রামের কৃষ্টি কালচার বহনকারী হা-ডু-ডু খেলার পৃষ্ট পোষকতায় ক্রীড়া সংগঠনগুলো এগিয়ে আসার জন্য তিনি আহবান জানান।

 শুক্রবার বিকেলে লক্ষণাবন্দ আদর্শ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আক্তার হোসেনের সভাপতিত্বে ও লক্ষণাবন্দ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফয়জুল করিম ফয়সলের পরিচালনায় টুর্নামেন্টের উদ্বোধন উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সচিব আব্দুল আহাদ, বিশিষ্ট সমাজসেবী ওলিউর রহমান শামীম, সাবেক ইউপি সদস্য আতিকুর রহমান, সমাজসেবী গোলাম কিবরিয়া, ক্বারী তুফায়েল আহমদ জিলু, ডাক্তার মোহাম্মদ ইবরাহীম, মাহবুবুর রহমান রাজু, ক্রীড়া ব্যক্তিত্ব নজরুল ইসলাম রসু। সভায় স্বাগত বক্তব্য রাখেন তরুণ সমাজকর্মী মিলাদ আহমদ।