সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

নির্বাচন’কে সামনে রেখে চুনারুঘাটে আওয়ামীলীগের কার্যকরী কমিটির সভা



চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি:: আসন্ন জাতীয় সংসদ নির্বাচন’কে সামনে রেখে, গতকাল (২৬ অক্টোবর) রোজ শুক্রবার বিকেলে চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব আঃ লতিফ চেয়ারম্যানের আমুরোড বাজারের বাসভবনে উপজেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির জরুরী আলোচনা সভা অনুষ্টিত হয়।

সভায় সভাপতিত্ব করেন বর্ষীয়ান আওয়ামীলীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আঃ লতিফ। উক্ত সভায় প্রধান অতিথি হয়ে উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবু তাহের।

বিশেষ অতিথি ছিলেন প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রী পুত্র ও তরুন আওয়ামীলীগ নেতা মোঃ নিজামুল হক রানা, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি এম এ হামিদ, মোঃ মদরিস মহালদার, যুগ্ন সম্পাদক মোঃ আনোয়ার আলী, সাংগঠনিক সম্পাদক মোঃ রজব আলী চেয়ারম্যান, বাবু সজল দাশ ও সাবেক চেয়ারম্যান মোঃ ওয়াহেদ আলী মাষ্ঠার সহ উপজেলার ১০টি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ, যুবলীগের সাংগঠনিক সম্পাদক, তাঁতী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, কৃষকলীগ সভাপতি, শ্রমিকলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক, ছাত্রলীগের যুগ্ন আহবায়ক প্রমূখ।

এছাড়াও উপস্থিত ছিলেন আহম্মদাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান। সভায় বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনা যাকে নৌকা দিবেন, তার পক্ষেই আগামীদিন ঐক্যবদ্ধভাবে কাজ করে দলের জয় নিশ্চিত করা হবে।