মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

নিসচা সিলেট জেলা ও মহানগর শাখার মিলাদ ও দোয়া মাহফিল



২২ অক্টোবর ‘নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় চেয়ারম্যান, চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের সহধর্মিনী জাহানারা কাঞ্চনসহ সড়ক দুর্ঘটনায় নিহত সকলের রূহের মাগফেরাত কামনা করে নিসচা সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে ২৩ অক্টোবর মঙ্গলবার বাদ জোহর নগরীর কালেক্টরেট মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।

মোনাজাত পরিচালনা করেন কালেক্টরেট মসজিদের পেশ ইমাম হাফিজ মৌলানা শাহ আলম। মাহফিলে নিরাপদ সড়ক চাই সিলেট জেলা ও মহানগর শাখার মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম মিশু, নিসচা জেলা’র সভাপতি এম.বাবর লস্কর, মহানগর শাখার সভাপতি এম ইকবাল হোসেন,জেলা’র সহ সভাপতি আব্দুর রহমান,আশরাফ উদ্দিন রুবেল,জেলা’র সাধারণ সম্পাদক শাহ মোঃ লোকমান আলী,মহানগর শাখার সাধারণ সম্পাদক আব্দুল হাদি পাভেল,জেলা’ র সহ সাধারণ সম্পাদক মাহমুদ হোসেন খান,মহানগরের সহ সাধারণ সম্পাদক সাদেকুর রহমান চৌধুরী, দুর্ঘটনা অনুসন্ধান সম্পাদক সোহেল চৌধুরী,যুব বিষয়ক সম্পাদক মাসুদুজ্জামান তফাদার মুক্তার,সামাদুল ইসলাম অপু,ইসমত ইবনে ইসহাক সানজিদ,জয়নুল ইসলাম,মহানগরের আলবাব মাহমুদ সহ অন্যান্য মুস্ললীরা উপস্থিত ছিলেন।

মরহুম জাহানারা কাঞ্চন ছাড়ও দেশ-বিদেশে সড়ক দুর্ঘটনায় নিহত সকলের মাগফিরাতের কামনা ও আহতদের আশু সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়।