মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

জগন্নাথপুরে নিরাপদ সড়ক দিবস পালন



মো.শাহজাহান মিয়া, জগন্নাথপুর:: সুনামগঞ্জের জগন্নাথপুরে জাতীয় নিরাপদ সড়ক চাই দিবস পালন করা হয়েছে। ২২ অক্টোবর সোমবার সারা দেশের ন্যায় জগন্নাথপুরে বর্ণাঢ্য র‌্যালি সমাবেশ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। র‌্যালিটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পথসভায় মিলিত হয়।

এতে জগন্নাথপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ আতাউর রহমান, জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম, জগন্নাথপুর বাজার সেক্রেটারী জাহির উদ্দিন ও জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া সহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ অংশ গ্রহন করেন।

পরে নিরাপদ সড়ক চাই জগন্নাথপুর উপজেলা কমিটির সভাপতি জাহেদ আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান তালুকদারের পরিচালনায় অনুষ্ঠিত পথ সভায় বক্তব্য রাখেন, কমিটির পৃষ্টপোষক আংগুর মিয়া, সহ-সভাপতি শামসুজ্জামান শামীম, মামুর আহমদ, পৌর ছাত্রলীগের সভাপতি শায়েক আহমদ, নিসচা কমিটির সাংগঠনিক সম্পাদক শামসুল ইসলাম শাহিন প্রমূখ।

এ সময় যুগ্ম-সম্পাদক আনোয়ার হোসেন আনহার, জামাল হোসেন, জয়নুল হক জয়, আইন ও শিক্ষা সম্পাদক মিফতাউল হাসান জনি, প্রচার সম্পাদক ফয়সল আহমদ, দপ্তর সম্পাদক জাকির হোসেন চৌধুরী, নিসচা নেতা বাবলু, আলী হায়দার, শাহ শাহিন, আক্তার হোসেন, আবু বক্কর, রায়হান, আলী আহমদ সহ উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে আসা নিসচা’র নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। #