মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমানের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর জমিয়তের শোক



জামেয়া মাদানিয়া ইসলামিয়া কাজিরবাজার সিলেটের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল ও বাংলাদেশ খেলাফত মজলিসের আমির প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমানের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ সিলেট জেলা ও মহানগর শাখা।

শুক্রবার (১৯ অক্টোবর) বিকেলে এক শোক বিবৃতিতে সিলেট জেলা জমিয়তের সভাপতি মাওলানা জিয়া উদ্দিন, মহানগর সভাপতি মাওলানা খলিলুর রহমান, জেলার সাধারণ সম্পাদক মাওলানা আতাউর রহমান ও মহানগর সাধারণ সম্পাদক হাফিজ ফখরুয্যামান বলেন, প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমানের মৃত্যুতে সিলেটসহ দেশবাসী একজন হক্কানী আলেমে দ্বীনকে হারালো। যা সহজে পূর্ণ হবার নয়।

নেতৃবৃন্দ বলেন, প্রিন্সিপাল হাবিবুর রহমান সারা জীবন ইসলাম ও মুসলমানদের জন্য কাজ করে গেছেন। যখনই নাস্তিক মুরতাদ মাথাছাড়া দিয়ে উঠে তখনই তিনি বীরের মতো গর্জে উঠতেন। এজন্যই তাকে সিলেটের সিংহপূরুষ বলা হতো। সিলেটবাসী তাকে যুগ যুগ ধরে স্মরণ রাখবে।

নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং জান্নাতুল ফেরদৌসের সুউচ্চ মোকাম কামনা করেন।
এদিকে প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন মাদানী কাফেলা বাংলাদেশের সভাপতি মাওলানা রুহুল আমিন নগরী, সাধারণ সম্পাদক মাওলানা সালেহ আহমদ শাহবাগী, যুব জমিয়ত বাংলাদেশ সিলেট জেলা সভাপতি মাওলানা মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক মাওলানা রায়হান উদ্দিন, মহানগর যুব জমিয়তের সভাপতি মাওলানা কবির আহমদ, সাধারণ সম্পাদক আব্দুল আহাদ আল আতিক, জেলা ছাত্র জমিয়তের সভাপতি হাফিজ ফরহাদ আহমদ, মহানগর সভাপতি মোহাম্মদ লুৎফুর রহমান, জেলার সাধারণ সম্পাদক হাফিজ ফয়েজ উদ্দিন, মহানগর সাধারণ সম্পাদক ইমরান আহমদ প্রমুখ। তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।