মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

কমলগঞ্জে ট্রাকের নীচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলো হত্যা মামলার ফেরারী আসামী



আসহাবুর ইসলাম শাওন, কমলগঞ্জ থেকে:: পান বোঝাইকারী ট্রাকের নীচে ঝাঁপ দিয়ে আত্নহত্যা করলো চাঞ্চল্যকর স্কুল ছাত্রী শিশু লাভনী হত্যা মামলার প্রধান ফেরারী আসামী আফিয়া বেগম। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১৮ অক্টোবর) পৌনে নয় টায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমসেরনগর সড়কের নছরতপুর জালালীয়া এলাকায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল পৌনে নয়টার দিকে রাজশাহী থেকে কুলাউড়ার উদ্দোশ্যে পান বোঝাই একটি ট্রাক কুষ্টিয়া (ট- ১১-১৮০০) যাওয়ার পথে কমলগঞ্জ সরকারী গণ মহাবিদ্যালয় পার্শ্ববর্তী আলীনগর ইউনিয়নের নছরতপুর জালালীয়া এলাকায় চলন্ত ট্রাকের নীচে কিশোরীটি ঝাঁপ দিলে গাড়ীর চাকা কিশোরীটির মাথার উপর দিয়ে চলে গেলে ঘটনাস্হলে তার মৃত্যু হয়। পরে ট্রাকটিকে জনতা ধাওয়া দিয়ে জালালীয়া এলাকায় আটক করলেও চালক পালিয়ে যায়।
এদিকে খবর পেয়ে কমলগঞ্জ থানার এসআই চম্পক দামের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্হলে গিয়ে মেয়েটির পরিচয় নিশ্চিত করতে পার্শ্ববর্তী ইটখলা গ্রামে গেলে সেখানে জানা যায়, গত বুধবার মেয়েটি তার দুঃসম্পর্কের খালাতো বোনের স্বামী মইনুদ্দিন এর বাড়ীতে বেড়াতে এসেছিলো। বৃহস্পতিবার সকালে সে ঢাকার উদ্দোশ্যে বাড়ী থেকে বেড় যায়। পুলিশ তার আত্নীয় স্বজনদের সাথে আলাপ করে তার নিশ্চিত হয়।
নিহত আফিয়া বেগম (১৫) কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের কলকির পাড় গ্রামের তজমুল আলী (তজুর) মেয়ে।
এব্যাপরে নিহত আফিয়া বেগমের পিতা তজমুল আলীর সাথে আলাপ কালে তিনি জানান, আজ থেকে ৭/৮ বছর পূর্বে আফিয়া হরিচক সরকারী প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণীতে অধ্যায়ণরত অবস্হায় একটি স্বর্ণের চেইনের লোভে তারই সহপাঠি প্রবাসীর মেয়ে লাভলী আক্তার কে ধান ক্ষেতে নিয়ে হত্যার অপরাধে প্রধান আসমী হিসাবে আটক হয়েছিলে। বয়স কম হওয়ায় আদালত তাকে জামিন দিয়েছিলো। আজ থেকে আড়াই মাস পূর্বে কোরবানী ঈদের তিন আগে ফেরারী হয়। সম্ভাব্য সব জায়গায় আফিয়ার খোঁজ নিয়ে তাকে না পেয়ে, আমি কুলাউড়া থানায় গিয়ে মৌখিক ভাবে বিষয়টি অবহিত করি। আজ আড়াই মাস পর যখন তার খোঁজ পেলাম, তখন আর সে এ পৃথিবীতে জীবিত নেই।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় কিশোরীটির পিতা বাদী হয়ে দূর্ঘটনাজনিত একটি মামলা দায়ের করবেন।