বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

বেডরুমে নিয়ে পরিচালক জামা-কাপড় খুলে ৫ মিনিটের জন্য তাকে…



বিনোদন ডেস্ক:: সহকারী পরিচালক সালোনি চোপড়া ও সাংবাদিক কারিশমা উপাধ্যায়ের অভিযোগের পর এবার চলচ্চিত্র নির্মাতা সাজিদ খানের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনেছেন মডেল ও অভিনেত্রী র‌্যাচেল হোয়াইট। ‘হামসকল’ ছবির অডিশনের জন্য তাকে বাড়িতে ডেকেছিলেন সাজিদ খান। যেতে অসম্মতি জানালে সাজিদ বলেন, বাড়িতে তার মা আছে। র‌্যাচেলের অসুবিধা হবে না।

পরে বাড়িতে যাওয়ার পর র‌্যাচেলকে সাজিদের বেডরুমে নিয়ে যায় পরিচারিকা। সেখানে সাজিদ তার দিকে অশালীন ভঙ্গিতে তাকান ও হাসতে থাকেন। তাকে জামা-কাপড় খুলে ফেলতে বলেন। কারণ হিসেবে তিনি জানান, ছবিতে বিকিনি দৃশ্য আছে।

এর পর র‌্যাচেল হোয়াইট বিকিনি পরা ছবি সাজিদকে পাঠানোর কথা বললে সাজিদ তাকে আরেকটি ঘৃণ্য প্রস্তাব দেন। সেটি হল, ৫ মিনিটের জন্য তাকে ‘যৌনভাবে প্রলুব্ধ’ করতে পারলে চরিত্রটি তিনি র‌্যাচেল হোয়াইটকেই দেবেন। পরে এর জন্য মানসিক প্রস্তুতি নেই বলে সাজিদের বাড়ি থেকে র‌্যাচেল হোয়াইট বের হয়ে আসেন।

র‌্যাচেল হোয়াইট বলেন, ‘আমি নিজের ঘটনা জানিয়েছি যাতে আরও বেশি মানুষ বিশ্বাস করে এটা ঘটেছিল। আর নারীরা আলোচনায় থাকতে এটা করছে এমন মনোভাব যেন না পোষণ করে।’ সূত্র: ফিল্মিবিট