বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

সিলেট জেলা ও মহানগর যুবদলের বিক্ষোভ মিছিল



বাকশালি সরকারের সকল ষড়যন্ত্রের দাত ভাঙ্গা জবাব দিতে প্রস্তুত যুবদল

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্য মামলায় ফরমায়েসী রায়ের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সিলেট যুবদল।

শুক্রবার দুপুর ২ টায় এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্টিত হয়। নগরীর প্রাণ কেন্দ্র জিন্দাবাজার থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে কোর্ট পয়েন্টে গিয়ে সমাবেশে মিলিত হন সিলেট যুবদলের নেতা কর্মীরা।
সিলেট জেলা ও মহানগর যুবদলের আয়োজিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তারা বলেন, বাকশালী সরকার তাদের এজেন্ডা বাস্তবায়ন করতে ও তাদের ক্ষমতা দীর্ঘস্থায়ী করতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দিয়ে ফরমায়েসী রায় প্রদান করছে।

এটা বাংলার ১৭ কোটি জনতা বুঝে গেছে। তাই বর্তমান বাকশালী সরকারের জনপ্রিয়তা তলানিতে। ফলে জিয়া পরিবারের বিরুদ্ধে একের পর এক ষড়যন্ত্র করা হচ্ছে। আর এ সকল ষড়যন্ত্রের দাত ভাঙ্গা জবাব দিতে যুবদল সর্বদা প্রস্তুত রয়েছে।

অবিলম্বে যদি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি না দেয়া হয়, আর ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ফরমায়েসি রায় বাতিল না করা হয়। তাহলে সর্বস্থরের জনগণকে নিয়ে বাকশালি সরকার পতনের জন্য কঠোর আন্দোলন করা হবে।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, যুবদল নেতা নজিবুর রহমান নজিব, সিদ্দিকুর রহমান পাপলু, শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেক, আনোয়ার হোসেন মানিক, শাহিবুর রহমান সুজান, তোফাজ্জল হোসেন বেলাল, আক্তার আহমদ, আমজাদ আলী, মাসুম রাজ্জাক রুমেল, আমিনুর রহমান সহ প্রমূখ। -বিজ্ঞপ্তি