বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

কমলগঞ্জে ২শত পিছ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী হোসেন এবার র‌্যাবের খাঁচায়



আসহাবুর ইসলাম শাওন, কমলগঞ্জ:: মৌলভীবাজারের কমলগঞ্জে র‌্যাব-৯ এর এক বিশেষ অভিযানে ২শত পিছ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহষ্পতিবার (১১অক্টোবর) সকাল সাড়ে ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২, (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার এর নেতৃত্বে কমলগঞ্জ থানা এলাকায় অবৈধ মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করে।

আভিযানে কমলগঞ্জ টু আদমপুর রোডে রানীর বাজার সুনীল কুমার সিংহ এর খাবার হোটেলের সামনে থেকে ২শত পিছ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব-৯ । গ্রেপ্তারকৃত হোসেন আহম্মেদ (৩৯) কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের তিলকপুর গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে। আটককৃত ইয়াবা ট্যাবলেট এর বাজার মূল্য প্রায় ১ লক্ষ টাকা হবে।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত হোসেন এলাকার চিহ্নিত একজন মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। দীর্ঘদিন যাবত সে মৌলভীবাজার জেলার বিভিন্ন থানায় মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। উদ্ধারকৃত ইয়াবা ও গ্রেপ্তারকৃত আসামিকে বৃহষ্পতিবার সন্ধ্যায় কমলগঞ্জ থানায় হস্তান্তর করা হয়। এ ঘটনায় র‌্যাব-৯ এর উপ-পরিদর্শক (নিরস্ত্র) আশরাফুল হাসান খান বাদী হয়ে কমলগঞ্জ থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করেন।
উল্লেখ্য মাস তিন এক আগেও একই স্হান কমলগঞ্জ থানার এসআই চম্পক দামের নেতৃত্বে পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে হোসেন আহম্মেদ কে ১৪ পিছ ইয়াবাসহ আটক করেছিলেন।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।