বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

বিশ্বনাথে ধানক্ষেত থেকে কৃষকের লাশ উদ্ধার



বিশ্বনাথ প্রতিনিধি:: বিশ্বনাথে ধানক্ষেত থেকে ইউসুফ আলী (৬৫) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যক্তির বাড়ি উপজেলার দশঘর ইউনিয়নের শিক্ষা (নোয়াগাঁও) গ্রামে মৃত মন্তাজ আলীর পুত্র ।

বুধবার দুপুরে তার বাড়ির প্রায় অর্ধ কিলোমিটার দুরে ধানক্ষেত থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। এ ঘটনায় ওসমানীনগর সার্কেল সাইফুল ইসলাম ও বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা পিপিএম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহত ইউসুফ আলীর স্ত্রী শাহারুন নেছা জানান, তার স্বামী ইউসুফ আলী ও দেবর মোক্তার আলীর সাথে বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত সোমবার সকাল ১০টায় স্বামী ইউসুফ আলী ও তার দেবর মোক্তার আলী মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে আহত মোক্তার আলীকে তাৎক্ষনিক সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হলে তিনি এখনো চিকিৎসাধীন অবস্থায় আছেন। এ ঘটনায় মোক্তার আলী স্ত্রী থানায় মামলা দায়ের করলে গত মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার পুলিশের এসআই নবী হোসেন ইউসুফ আলী বাড়িতে গিয়ে ঘটনার তদন্ত করেন। এসময় মোক্তার আলী ঘরে লুকিয়ে ছিল।

সন্ধার পর মোক্তার আলী ঘর থেকে বাহির হলে আর ফিরে আসেনি। বুধবার সকালে তার বাড়ির পাশে ধানক্ষেতে লাশ দেখতে পেয়ে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। নিহতের কপালের বামপাশে আঘাতের চিহ্ন রয়েছে। লাশের সুরতহাল করে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী হসিপাতালে প্রেরণ করা হয়েছে।