মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

ফেঞ্চুগঞ্জে ছাত্রদলের বিক্ষোভ মিছিল



ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি:: দীর্ঘ ১৪ বছর পর আজ বুধবার ২১ শে আগস্ট গ্রেনেড হামলার ঘটনায় দায়ের করা দুই মামলার রায় ঘোষণা করা হয়। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দের ওপর রায়ের সাজা প্রদান করার প্রতিবাদে বুধবার দুপুরে ফেঞ্চুগঞ্জ ফেরিঘাটে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপি ও ছাত্রদল।

সিলেট-মৌলভীবাজার মহা সড়কের ফেঞ্চুগঞ্জ ফেরিঘাটের গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ করে ফেরিঘাট যাত্রী ছাউনীর সম্মুখে এসে মিছিলটি প্রতিবাদ সভায় মিলিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সহ-সভাপতি ওহিদুজ্জামান ছুফি। ফেঞ্চুগঞ্জ ডিগ্রি কলেজ ছাত্রদলের আহ্বায়ক সৈয়দ তায়েফুজ্জামানের পরিচালনায় প্রধান বক্তার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক তছলিম আহমদ নেহার।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব শাহীন আহমদ, যুগ্ম আহ্বায়ক দিনার আহমদ শাহ্, ফেঞ্চুগঞ্জ সরকারি কলেজ ছাত্রদলের সিনিয়ন যুগ্ম আহ্বায়ক ফুয়াদ আহমদ চৌধুরী মনা, সদস্য সচিব তপু আহমদ খান, যুগ্ম-আহ্বায়ক মিজানুর রহমান মিঠন, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক নুরুল ইসলাম নাহিদ, ওলিদ আহমদ সেন্টু, মাইজগাঁও ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক কাওসার আহমদ, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান রফি, ফেঞ্চুগঞ্জ সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক হাফিজুল করিম সায়মন, ওবায়দুর রহমান সজল, ওমর সানি সুইট, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মাহবুবুর রহমান শাওন, সাইফুল আলম, ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের সভাপতি কমর হাসান বাবর, সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম শাকিল, মাইজগাঁও ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক শাফি চৌধুরী, ফেঞ্চুগঞ্জ সরকারি কলেজ ছাত্রদলের সদস্য নাইমুজ্জামান ফরহাদ, শেখ শুভ, ছাত্রদল নেতা শেখ জাসিম, কাওসার আহমদ, আকিব আহমদ ও ফারদিন খান প্রমুখ। বক্তব্যে বক্তারা বলেন, ফরমাশি এই রায় আমরা মানি না। ষড়যন্ত্রমূলক এই রায়ের মাধ্যমে বিএনপিকে নেতৃত্ব শূন্য করার চক্রান্ত করা হচ্ছে। সরকারের ফরমাশি এই রায় আমরা প্রত্যাখান করছি।