বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

নির্বাচনের কারণে বিপিএল আটকাবে না: পাপন



নাজমুল হাসান পাপন-ফাইল ছবি

স্পোর্টস ডেস্ক:: নভেম্বরেই বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) মাঠে গড়ার কথা ছিল। কিন্তু জাতীয় নির্বাচনের কারণে নভেম্বরের পরিবর্তে বিপিএলের সম্ভাব্য সূচি নির্ধারণ করা হয় জানুয়ারিতে। কিন্তু এখনও জাতীয় নির্বাচনের দিনক্ষণ ঠিক হয়নি। যে কারণে বিপিএল নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।

তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন নির্বাচনের কারণে নয়, জিম্বাবুয়ে এবং ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্য বিপিএল পেছানো হয়েছে। নির্বাচনের কারণে বিপিএল থেমে থাকবে না।

বিসিবি সভাপতি বলেন, নির্বাচনের জন্য আমরা ওয়েট করব না। জিম্বাবুয়ে-ওয়েস্ট ইন্ডিজের জন্য আগেই কমিটেড ছিলাম, আসলে নির্বাচনের জন্য নয়। এই দুইটা সিরিজের কারণে বিপিএলটা পেছানো হয়েছিল।বিপিএল ডিসেম্বরে হতে পারত, কিন্তু তখন প্লেয়ার পেতাম না। কিছু ইস্যু আছে। আমার মনে হয় না, নির্বাচনের জন্য চেঞ্জ করব।

নির্বাচনের কারণে বিপিএল সর্বোচ্চ এক দুইদিন পেছাতে পারে। এমনটি জানিয়ে বিসিবি সভাপতি বলেন, ‘নির্বাচনের দিক এখন পিছালে ডিসেম্বরের শেষে। আমার মনে হয়, এক দুই দিনের জন্য ডেট চেঞ্জ হতে পারে। নির্বাচনের জন্য বিপিএল আটকাবে না। এ ছাড়া বাকি সব ঠিক আছে।’